• Uncategorized

    ময়মনসিংহে ডিবি পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেফতার-০২।

      প্রতিনিধি ২২ নভেম্বর ২০২০ , ১০:২৮:৫৬ প্রিন্ট সংস্করণ

    গোলাম কিবরিয়া পলাশ-ময়মনসিংহঃ

    ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশের ওসি মোঃ শাহ্ কামাল আকন্দ, এর নির্দেশে প্রতিদিন মাদক, জুয়াসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ ডিবি পুলিশ।

    এরই ধারাবাহিকতায় গতকাল ২১ নভেম্বর -২০২০ইং ময়মনসিংহ কোতোয়ালী থানাধীন বড়বিলারপাড়ে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করেন এস আই মোঃ সোহরাব আলী।

    জানা গেছে, এস আই মোঃ সোহরাব আলী সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে থেকে ১০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ রেজাউল করিম লিটন (৪০), পিতা-মোঃ তোতা মিয়া, মাতা-মোছাঃ রুবিয়া খাতুন, সাং-ব্রাহ্মপল্লী ৭৬/এ ১৭নং ওয়ার্ড, বর্তমান সাং-চুরখাই মাঠবাড়ী, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করে।

    এ ছাড়াও এসআই মোঃ সাইদুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ গফরগাঁও থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে উক্ত তারিখ গফরগাঁও থানাধীন রসুলপুর থেকে ১৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ২। মোঃ কামরুল ইসলাম (২৬), পিতা-মোঃ নূরুল ইসলাম, মাতা-মোছাঃ হোসনে আরা খাতুন, সাং-পালইকান্দা, থানা-গফরগাঁও, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করে।গ্রেফতারকৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ