• Uncategorized

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বকশীগঞ্জে ঘর ও জমি পাচ্ছেন গৃহহীন ১৪২ পরিবার

      প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২১ , ৪:১৪:৫৫ প্রিন্ট সংস্করণ

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বকশীগঞ্জে ঘর ও জমি পাচ্ছেন গৃহহীন ১৪২ পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বকশীগঞ্জে ঘর ও জমি পাচ্ছেন গৃহহীন ১৪২ পরিবার । জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জমি ও সেমিপাকা ঘর দিচ্ছে সরকার। আজ শনিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

    পরে উপকার ভোগীদের মাঝে ঘর ও জমির প্রয়োজনীয় কাগজপত্র হস্তান্তর করা হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা ও সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস সার্বক্ষণিক কাজের তদারকি করছেন। শুক্রবার বিকালে ধানুয়া কামালপুর ইউনিয়নের গারো পাহাড়ে আশ্রয়হীনদের জন্য নির্মিত স্বপ্ন ডুমুরতলা আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন ইউএনও মুনমুন জাহান লিজা ও এসিল্যান্ড স্নিগ্ধা দাস।

    ডুমুরতলায় সাংবাদিকদের ব্রিফকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনমুন জাহান লিজা জানান,“আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” স্লোগান নিয়ে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ‘ক’ শ্রেণির ভূমিহীন যাদের জমি ও ঘর নেই তাদের পুুনর্বাসনের জন্য এসব ঘর নির্মাণ করা হয়েছে। উপজেলার ৭ ইউনিয়নের ১৪২ টি আশ্রয়হীন পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার। ১ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে দুই কক্ষবিশিষ্ট প্রতিটি সেমিপাকা ঘরের সাথে রয়েছে বারান্দা,রান্না ঘর ও টয়লেট।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ