• সারাদেশ

    সমাজ সেবায় নতুন মুখ: মানবিক জনি

      প্রতিনিধি ১২ জুন ২০২৩ , ২:৫৮:০৫ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব-স্টাফ রিপোর্টার:

    নজিপুরে বর্তমানে ২ টা মোটরসাইকেলের শু-রুম আছে,মানবিক জনি নামেই সকলের কাছে লোক হিসেবে আছেন। সেই সূত্র ধরেই মানুষ জন নিজ এলাকার পরিচিত অপরিচিত জন সকলেই তার কাছে বিভিন্ন রকম আবদার রেখে থাকেন। তার স্বার্থ মতে সবার আবদার মেটাতে চেষ্টা করেন তিনি। তার কাছে কোন প্রকার সহযোগিতা চেয়ে নিরাশ হয়েছেন এমন ব্যক্তি কাউকে পাওয়া যাবে না। সেটি নিজের এলাকার হোক বা অন্য কোনো এলাকার পরিচিত হোক বা অপরিচিত।

    তার মাধ্যমে আশ্রয়ন প্রকল্পের ঘর পেয়েছে অনেকেই।

    নিজ এলাকার মসজিদ মাদ্রাসা গুলোতে নিজস্ব তহবিল থেকে বিভিন্ন প্রকার অর্থ এর যোগান দিয়ে থাকেন এবং এলাকার বিভিন্ন ধর্মীয় আচার অনুষ্ঠান এবং খেলাধুলার বিভিন্ন প্রকার সরঞ্জাম দিয়েছেন।

    তিনি একজন ক্রিয়া প্রিয় ব্যক্তিত্ব প্রতি বছরই ফুটবল খেলার সামগ্রী এবং ক্রিকেট খেলার সামগ্রী ভলিবল হ্যান্ডবল দিয়ে থাকেন এলাকার ক্লাবে। বিভিন্ন টুর্নামেন্টে ফুটবল খেলার জার্সি সেট দিয়ে থাকেন এবং কি খেলায় যে পরিমাণ অর্থের প্রয়োজন হয় তার যোগান দিয়ে থাকেন তিনি।

    ব্যক্তিত্ব হিসেবে তিনি একজন সাদামাটা মানুষ, বর্তমান মানুষের কাছে মানবিক জনি নামেই পরিচিত লাভ করেন। তিনি ভালো কাজের সাথে সারাজীবন থাকবেন এই আশ্বাস দেন, কেউ পরিচিত হোক বা অপরিচিত হোক বিভিন্ন প্রকার সাহায্য সহযোগিতা করে যাবেন সারা জীবন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ