• Uncategorized

    পটুয়াখালীতে  র‍্যাব-৮,এর অভিযানে বরগুনার সদর হতে অস্ত্র, গুলি ও মাদক সহ শীর্ষ সস্ত্রাসী গ্রেফতার।

      প্রতিনিধি ৫ আগস্ট ২০২০ , ২:০৪:২২ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    র‍্যাব প্রতিষ্ঠালগ থকই ডাকাত, স্ত্রাসী চাদাবাজ, জঙ্গি দমন, অবধ অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী ও প্রতারকচক্রসহ বিভিন অপরাধীদর গ্রপ্তার অগ্রণী ভূমিকা পালন কর আসছে। গায়দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরণের অপরাধ নিয়্ত্রণ র‍্যাব ইতিমধ্যই বিশেষ সফলতা অর্জন সক্ষম হয়েছে।

    এরই ধারাবাহিকতায় র‍্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল ০৪/০৮/২০২০ইং তারিখ রাত গাপন সংবাদর ভিত্তিতে বরগুনার সদর থানাধীন জাকিরতবক এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ, মানব পাচার, অস্ত্র, ডাকাতি, দস্যুতা, দাঙ্গাবাজি ও চাদাবাজি সহ ডজন খানেক মামলার আসামী শীর্ষ সস্ত্রাসী মাঃ আব্দুল নাকবাচা হালিম আলিম (৪৩), পিতাঃমোঃ আলতাব হাসন চকিদার, সাং- জাকিরতবক, থানা-সদর, জলা-বরগুনাকে আটক কর।

    এসময় আটককৃত আসামীর স্বীকারোক্তিমতে তার বসত ঘর তল্লাশি করে ০১ টি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলি, ০১ টি ওয়ান শুটার গান ও ০২ রাউন্ড কার্তুজ এবং ২৫ পিচ ইয়াবা জব্দ করা হয়।

    জানাযায়,আটককৃত শীর্ষ সস্ত্রাসী মোঃ আব্দুল নাকবাচা হালিম, আলিম(৪৩) এর বিরুদ্ধে মাদক, ধর্ষণ, মানব পাচার, অস্ত্র, ডাকাতি, দস্যুতা, দাঙ্গাবাজি, চাদাবাজি ও বিস্ফোরক দ্রব্য আইন মামলা সহ ডর্জন খানেক মামলা রয়েছে।

    আটককৃত শীর্ষ সস্ত্রাসী মোঃ আব্দুলনাকবাচা হালিম আলিম(৪৩)কে বরগুনার সদর থানায় হস্তান্তর করা হয়।

    এ ব্যাপারে র‍্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এমনটাই তথ্য নিশ্চিত করা হয়।  ভবিষ্যত র‍্যাব-৮ এর এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ