• আইন ও আদালত

    সংঘাতে জড়াবেন না, উল্টো ক্ষতিগ্রস্ত হবেন-এসপি

      প্রতিনিধি ৩ নভেম্বর ২০২১ , ১২:৫৯:২৪ প্রিন্ট সংস্করণ

    উজ্জ্বল আহমেদ-নীলফামারী জেলা প্রতিনিধিঃ

    ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা করেছে নির্বাচন অফিস। বুধবার বিকেলে শিল্পকলা অডিটোরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।
    বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম, ও জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন বক্তব্য দেন। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমিন নাহারের সভাপতিত্বে মতবিনিময় সভা পরিচালনা করেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আফতাব উজ জামান।

    বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোখলেছুর রহমান বলেন, আমাদের প্রতি আস্থা রাখেন। আমরা দুটি নির্বাচন করেছি। জলঢাকা ও ডোমার পৌরসভা। নিশ্চয় দেখেছেন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ এবং শান্তিপুর্ণ নির্বাচন হয়েছে সেখানে।
    তিনি বলেন, একটি পদের বিপরিতে অনেকে অংশ নিচ্ছেন কিন্তু একজনই তো নির্বাচিত হবেন। জয় পরাজয়ের পর সংঘাতে জড়ানোর চেষ্টা করবেন না, এরফলে ক্ষতিগ্রস্থ হবেন। সংঘাতে নামবেন গাড়ি ঘোড়া ভাংবেন উল্টো যা হবার তাই হবে।

    নির্বাচনী আচরণ বিধি মেনে পরিবেশ স্বাভাবিক রাখার আহবান জানান এসপি। মতবিনিময় সভায় নীলফামারী সদর উপজেলার ১১টি ইউনিয়নের ৫৯৪জন প্রার্থী অংশগ্রহণ করেন। সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আফতাব উজ জামান বলেন, ১১নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে চেয়ারম্যান পদে ৬৪জন, সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য পদে ১৪৭জন এবং সাধারণ সদস্য পদে ৩৮৩জন প্রতিদ্বন্ধীতা করছেন।#

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ