• Uncategorized

    কুমিল্লা সদরে ভাসুরের গোপনাঙ্গে আঘাত করে হত্যা অভিযুক্ত নারী আটক

      প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০২২ , ৩:৪৩:৩৪ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার:

    কুমিল্লা সদরের কালিরবাজার দীঘলগাও এলাকায় মাটি কাটা নিয়ে বিরোধের জেরে মো: রিপন নামে এক ব্যবসায়ীকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জীজ্ঞাসাবাদের জন্য এক নারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে আদর্শ সদরের কালির বাজার ইউপির দীঘলগাও গ্রামে এই ঘটনা ঘটে।নিহত মো: রিপন মিয়া (৪৫) জেলা সদর উপজেলার কালীর বাজার ইউনিয়নের দীঘলগাও গ্রামেরঙ মোবারকের ছেলে।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ির সামনে রিপনের একটি মুদি দোকান রয়েছে। শুক্রবার সকালে জমির মাটি কাটা নিয়ে বিরোধের জেরে নিহত রিপনের ছোট ভাইয়ের স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ওই নারী রিপনের ঘাড়ে ও পুরুষাঙ্গে আঘাত করলে ঘটনাস্থলেই রিপন মারা যান। ঘটনার পর স্থানীয়রা ওই নারীকে আটক করে পুলিশকে খবর পাঠায়। খবর পেয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানাধীন নাজিরাবাজার পুলিশ ফাড়ির একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনাস্থল থেকে অভিযুক্ত নারী ও নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ বলেন, এঘটনায় প্রাথমিকভাবে ধারণা করা যায় নিহত রিপনের ছোট ভাইয়ের স্ত্রী তার পুরুষাঙ্গে আঘাত করেছেন। এতে তার ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে ময়নাতদন্তের রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে। জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত নারীকে আটক করা হয়েছে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ