• Uncategorized

    শাবিপ্রবি শাখা তালামীযে ইসলামিয়া’র কাউন্সিল গঠন

      প্রতিনিধি ২৮ মে ২০২১ , ৩:২১:১৬ প্রিন্ট সংস্করণ

     

    বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার ২০২১-২২ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে।বৃহস্পতিবার ২৭ মে বিকাল ৩টায় সিলেট নগরীর অভিজাত একটি রেস্টুরেন্টে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।শাখা সভাপতি মো. মনজুরুল করিম মহসিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক শিমুলের উপস্থাপনায় কাউন্সিল অধিবেশনে নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ দুলাল আহমদ ও সাধারণ সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নুমান।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক সুলতান আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ, সহ-অফিস সম্পাদক মাসরুর হাসান জাফরী ও সদস্য কাওছার হামিদ সাজু।
    কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মো. গাউসুল আলমকে সভাপতি, ইয়াহইয়া আহমদকে সাধারণ সম্পাদক ও মো. আব্দুল্লাহ আল নায়ীমকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

    কমিটির অন্যান্য দায়িত্বশীল হলেন সহ-সভাপতি খাইরুল আমিন, জায়েদ আহমদ, আবু সাইদ, ফজলু মিয়া, আবুল ফজল মাহমুদ, আব্দুর রহমান জীবন, সহ-সাধারণ সম্পাদক সৈয়দ আল আমিন, মো. আখতারুজ্জামান, মো. মনির হোসাইন, আব্বাস উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক সাদিক আহমদ, সামিউল ইসলাম, দেলওয়ার সুমন, প্রচার সম্পাদক জুবেল আহমদ, সহ-প্রচার সম্পাদক আলমগীর মাহবুব, অর্থ সম্পাদক ফেরদৌস আহমদ, অফিস সম্পাদক জিবান আহমদ, সহ-অফিস সম্পাদক জাকারিয়া আহমদ, তাজ উদ্দিন, প্রশিক্ষণ সম্পাদক মুয়িদুল ইসলাম, সহ-প্রশিক্ষণ সম্পাদক লোকমান আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক হাবিবুর রহমান মাসরুর, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ফখরুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তাহমিদ জাহান দেলওয়ার, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক আমিনুল ইহসান মো. শাকির, আফছার হোসাইন, সদস্য শাহ সালমান মাহমুদ, মুজাম্মিল ইসলাম, কাজী কামরুল ইসলাম, সায়েল আহমদ, আশফাক আহমদ, সুমন আহমদ, ফাহিম আহমদ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ