• Uncategorized

    সিদ্ধিরগঞ্জে সোনালী কয়েল কারখানায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আটক-৩

      প্রতিনিধি ১ অক্টোবর ২০২০ , ৫:০১:০৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ সাদ্দাম হোসেন মুন্না-নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ

    অবৈধভাবে তিতাসের গ্যাস সংযোগ নিয়ে কয়েল উৎপাদন করায় দুটি কয়েল কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস কর্তৃপক্ষ।৩০ সেপ্টেম্বর বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত তিতাস ও র‌্যাব-১১’র যৌথ অভিযানে নাসিক ২নং ওয়ার্ডস্থ মাহমুদপুর এলাকায় অবস্থিত প্রিন্স এবং আসাদুজ্জামান মালিকানাধীন দুটি কয়েল তৈরির কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

    অভিযান চলাকালীন তিনজনকে আটক করা হয় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে পরিচালিত এ অভিযানে উপস্থিত ছিলেন র‌্যাব-১১’র কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন, তিতাসের নারায়ণগঞ্জ জোনের ব্যবস্থাপক মোঃ রবিউল ইসলাম, গোলাম মোস্তফা, মোঃ রফিকুল ইসলাম, উপ ব্যবস্থাপক মোঃ শাহিনুজ্জামান, সহকারী প্রকৌশলী নাজমুল ইসলাম, উপ সহকারী প্রকৌশলী গিয়াস উদ্দিন, আফসার উদ্দিন প্রমূখ।

    তিতাস কর্তৃপক্ষের সহকারী প্রকৌশলী নাজমুল ইসলাম বলেন, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে এটি আমাদের নিয়মিত অভিযান। উক্ত অভিযানে প্রিন্স এবং আসাদুজ্জামান মালিকানাধীন দুটি কয়ের তৈরির কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে এবং ৬টি বার্নার সহ ৫০ ফুট হোস পাইপ জব্দ করা হয়েছে। অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে তিতাসের এই অভিযান নিয়মিত থাকবে বলে জানান এই কর্মকর্তা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ