• খুলনা বিভাগ

    লোহাগড়া থানা পুলিশের অভিযানে ১৯ জন আসামি গ্রেফতার

      প্রতিনিধি ১৫ সেপ্টেম্বর ২০২৩ , ৮:৩৯:২১ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল লোহাগড়া থানা পুলিশের অভিযানে ১৯ জন আসামি গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। গত ২৪ ঘন্টায় একই এলাকা থেকে মামলা ও গ্রেফতারি পরোয়ানামূলে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসির উদ্দিন।

    নড়াইল জেলার লোহাগড়া উপজেলায় লক্ষ্মীপাশা ইউনিয়নের বাকা গ্রামে থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা হলেন-মো.নাজির মোল্যা, আকরাম মোল্যা,সাইফুল মোল্যা, কামরুল মোল্যা,মোকাম মোল্যা, জসিম শেখ,মো.পলাশ মৃধা,মো.জহির মোল্যা, চান্দু শেখ, রাসেল শেখ, শামীম শেখ,জিল্লু রহমান, শাকিল মোল্যা, বাকি মোল্যা,সোহেল মোল্যা,পিকুল মোল্যা, শরিফুল মোল্যা, ফিরোজ মোল্যা,বুলু বিশ্বাস।

    লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি)মো.নাসির উদ্দিন এর তত্ত্বাবধানে, এসআই(নিঃ)মো.সুমন হাওলাদার, এসআই (নিঃ) সূজিত সরকার, এএসআই(নিঃ) মো.শাহাবুর রহমান ও এএসআই(নিঃ) উজ্জ্বল কুমার দাস সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোসা.সাদিরা খাতুনের)নির্দেশনায় অপরাধ নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ