• রাজশাহী বিভাগ

    র‌্যাব-৫ কর্তৃক ৩২৬ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

      প্রতিনিধি ১৩ জানুয়ারি ২০২৪ , ৮:২০:৫৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গতকাল ১২ জানুয়ারি ২০২৪ তারিখ সময় রাত্রী ২২.০০ ঘটিকায় রাজশাহী জেলার চারঘাট থানাধীন শ্রীখন্ডী এলাকায় অপারেশন পরিচালনা করে ফেন্সিডিল-৩২৬ বোতল, মোবাইল-০১টি, সীমকার্ড-০২টি উদ্ধার করেন এবং আসামী ১। মোঃ স্বপন (২৫), পিতা-মৃত মংলা মন্ডল, স্থায়ী সাং-পেয়ারপুর (ধুরইল), থানা-মোহনপুর, জেলা-রাজশাহী, বর্তমান সাং-শিরোইল (মঠপুকুর), থানা-বোয়ালিয়া, রাজশাহী মহানগর’কে আটক করে।

    ঘটনার বিবরণে প্রকাশ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার চারঘাট থানাধীন ইউসূফপুর এলাকা হতে ব্যাটারী চালিত অটোরিক্সা যোগে যাত্রীবেশে ০১ জন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্যসহ বিক্রয়ের উদ্দেশ্যে বানেশ্বর বাজার এলাকার দিকে আসছে। উক্ত সংবাদ পাওয়া মাত্রই ঘটনাস্থল রাজশাহী জেলার চারঘাট থানাধীন শ্রীখন্ডী গ্রামস্থ জনৈক মোঃ সাদ্দাক আলী(৬০), পিতা-মৃত মহসিন আলী এর চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর পৌঁেছ র‌্যাবের টিম ওঁৎ পেতে অবস্থান করে। গোপনে অবস্থানকালে উক্ত ঘটনাস্থলে ০১ টি ব্যাটারী চালিত অটোরিক্সা সিগন্যাল দিয়ে থামানো মাত্রই উক্ত অটোরিক্সাতে যাত্রীবেশে থাকা ০১ জন ব্যক্তি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা কালে র‌্যাবের টিম ০১জন ব্যক্তিকে ঘটনাস্থলেই আটক করে।

    আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানায় যে, উক্ত অটোরিক্সাতে তার হেফাজতে থাকা ব্যাগ ও বড় প্লাস্টিকের ড্রামে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল আছে। পরবর্তীতে উক্ত ড্রামের ভিতরে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় উক্ত ফেন্সিডিল উদ্ধার করে। আটককৃত ব্যক্তি দীর্ঘদিন যাবত অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে বিভিন্ন কৌঁশলে রাজশাহী জেলার বিভিন্নœ এলাকায় বিক্রয় ও সরবরাহ করে। উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার চারঘাট থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ