• আইন ও আদালত

    রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক হেরোইন-সহ গ্রেফতার-৩

      প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২৪ , ১০:৪৫:১৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    আজ ১৮ই ফেব্রুয়ারি ২০২৪ খ্রি. রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন চর-আষাড়িয়াদহ পানিপার গ্রাম হতে ভোর ০৫:৩০ টায় তিনজন মাদককারবারিকে ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ। গ্রেফতারকৃত অভিযুক্তদের নাম যথাক্রমে ১। মো: ইয়ামিন (৩৫) ২। মো: আরাফাত হোসেন রিয়াদ (২১) ও ৩। মো: ফিরোজ (২২)। মো: ইয়ামিন রাজশাহী জেলার গোদাগাড়ী থানার চর-আষাড়িয়াদহ পানিপার গ্রামের মো: আরশেদ আলীর পুত্র। মো: আরাফাত হোসেন রিয়াদ একই জেলার একই থানার হরিশংকরপুর গ্রামের মো: আসাদুল ইসলামের পুত্র এবং মো: ফিরোজ একই জেলার একই থানার পিরোজপুর গ্রামের মো: আব্দুল হাকিমের পুত্র।

    ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) মো: আব্দুল করিম ও এসআই (নিরস্ত্র) মো: নাছিম উদ্দিন ফোর্স-সহ গত ১৭ই ফেব্রুয়ারি ২০২৪ খ্রি. দিবাগত রাত ০৩:৩০ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন চর-আষাড়িয়াদহ নওশেরা মোড় ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন চর-আষাড়িয়াদহ পানিপার গ্রামস্থ অভিযুক্ত মো: ইয়ামিন এর বসতবাড়ির পূর্ব দুয়ারি তিনকক্ষ বিশিষ্ট টিনের ছাপড়া ঘরের উত্তর-পশ্চিম কোনে ইয়ামিনের শয়ন কক্ষের ভিতরে কয়েকজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয় করছিলো।

    এমন সংবাদের ভিত্তিতে এসআই (নিরস্ত্র) মো: আব্দুল করিম ও এসআই (নিরস্ত্র) মো: নাছিম উদ্দিন ও ফোর্স-সহ আজ ১৮ই ফেব্রুয়ারি ২০২৪ খ্রি. ভোর ০৫: ১০ টায় অভিযান পরিচালনা করে। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ভোর ০৫:৩০ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: ইয়ামিনের দেহ তল্লাশি করে তার পরিহিত লুঙ্গির ডানপার্শ্বের কোচের মধ্য হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে মুখবন্ধ অবস্থায় বাদামিবর্ণের গুড়াপদার্থ অবৈধ মাদকদ্রব্য ১০০ গ্রাম হেরোইন এবং পলাতক অভিযুক্ত মো: সাফিউল ইসলাম, পিতা: মো: বাবলু, সাং: চর-আষাড়িয়াদহ পানিপার, থানা: গোদাগাড়ী, জেলা: রাজশাহীর ফেলে যাওয়া মেঝেতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে মুখবন্ধ অবস্থায় বাদামিবর্ণের গুড়াপদার্থ অবৈধ মাদকদ্রব্য ১০০ গ্রাম হেরোইন-সহ তাদেরকে গ্রেফতার করে। হেরোইন উদ্ধারের এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ