• ময়মনসিংহ বিভাগ

    রাস্তা পাকা না হওয়ায় চমর দুর্ভোগে গান্ধিগাও এলাকার ৪ হাজার জনগন।

      প্রতিনিধি ৪ আগস্ট ২০২২ , ১১:২১:৩৭ প্রিন্ট সংস্করণ

    ঝিনাইগাতী উপজেলার ১ নং কাংশা ইউনিয়নের গান্ধিগাও গ্রামের পাকা রাস্তার ছোয়া না লাগায় এলাকাবাসি ভীশন দুর্ভোগে পরেছেন। গান্ধিগাঁও গ্রামের জনসংখ্যা প্রায় ৪ হাজার।কাংশা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে আজও পর্যন্ত ১ হাত রাস্তা পাকা হইনি। গান্ধিগাঁও দরবেশ তলা থেকে গান্ধিগাঁও নতুন বাজার ও নকশি থেকে রিক্সাগেরেজ পর্যন্ত মোট প্রায় ৬ কিলোমিটার রাস্তা আজও পাকা হইনি।

    বর্ষাকালে এই রাস্তাগুলো তে সামান্য একটু বৃষ্টি হতে না হতেই চরম ভোগান্তিতে পড়েন এলাকাবাসি। এ বিষয়ে এলাকাবাসি গন জানায়,বার্ষার মৌসমে প্রচণ্ড এ কাঁদায় চলতে গিয়ে অনেকেই পা পিছলে পড়ে গিয়ে গন্তব্যে যাবার আগেই বাড়িতে ফিরে আসতে বাধ্য হন। শিক্ষার্থীরা সময় মতো স্কুল কলেজে যেতে পারে না। জানবাহন যাতায়াত ও স্কুল মদ্রাসা শিক্ষার্থীদের নানা ধরনের বিপাকে পরতে হয়।

    গত কয়েক দিনের ভারি বর্ষণের কারণে পুরো সড়কটি কর্দমাক্ত ও পিচ্ছিল এবং কিছু জায়গায় বড় বড় গর্তে পরিণত হয়েছে। ফলে মানুষকে জুতা খুলে পথ চলতে হচ্ছে। সড়কে কাদা থাকায় কোনো যানবাহন এ সড়ক দিয়ে চলাচল করতে পারছে না। আর যেসব যানবাহন ঝুঁকি নিয়ে যাচ্ছে, সেসব যানবাহন কর্দমাক্ত জায়গায় ও গর্তে আটকে পড়ছে। অসুস্থ রোগীকে হাসপাতালে সময় মতো নিতে না পারায় বড় ধরণের ক্ষতির আশঙ্কা থাকছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ