• দুর্ঘটনা

    রাবির নির্মাণাধীন ভবন ধ্বসে ৭ শ্রমিক আহত

      প্রতিনিধি ৩০ জানুয়ারি ২০২৪ , ৬:৪৭:২৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নির্মাণাধীন শহীদ এ. এইচ. এম. কামরুজ্জামান হলের ছাদ ধ্বসে পড়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাতজন শ্রমিক আহত হয়। এদের মধ্যে তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন, গাইবান্ধার আজাদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জের সিফাত রাজশাহী গোদাগাড়ীর সিহাব। এছাড়াও বাকি চারজনকে রাজশাহী বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। প্রাথমিকভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

    ফায়ার সার্ভিসের উপপরিচালক ওহিদুল ইসলাম জানান, দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ে নির্মাণাধীন এএইচ এম কামারুজ্জামান আবাসিক হলের ১০ তালা ভবনের পাশে লাগোয়া আরেকটি অংশে একতলা ভবনের ছাদে কাজ করছিলেন ১২ জন শ্রমিক। এ সময় হঠাৎ ওই ভবনের আরেকটি অংশে একতলার ছাদ ধসে পড়ে। এদের মধ্যে তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    এছাড়াও চারজনকে রাজশাহীর বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্র প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। উদ্ধার অভিযান এখনো চলমান রয়েছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য সুলতান-উল-ইসলাম বলেন, ছাদ ঢালাই শেষে সাটারিং ভেঙে গেছে। আহতদের উদ্ধার করা হচ্ছে। এ বিষয়ে ঠিকাদারি প্রতিষ্ঠান, ফায়ার সার্ভিসসহ সংশ্লিষ্টদের নিয়ে আলোচনা করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ