• আইন ও আদালত

    রাজশাহীর বিরালদহ ও পুঠিয়া-তাহেরপুর সড়কে পেট্রোল বোমা নিক্ষেপ

      প্রতিনিধি ১৪ নভেম্বর ২০২৩ , ৯:২৫:৩০ প্রিন্ট সংস্করণ

    মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর পুঠিয়া-তাহেরপুর সড়কে চলন্ত ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। তবে আগুন বা হতাহতের কোন ঘটনা ঘটেনি।

    সোমবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ওই ঘটনা ঘটে বলে জানা যায়।

    ওই ঘটনা স্থানীয়রা বলছেন, মোটরসাইকেলে চড়ে দুজন ব্যক্তি সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পুঠিয়া-তাহেরপুর সড়কের চক পলাশী ইক্ষু সেন্টারের সাথে, সান্টু মেম্বার এর বাড়ির বিপরীতে, পেট্রোল বোমাটি একটি চলন্ত ট্রাকে নিক্ষেপ করে তাহেরপুরের দিকে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তবে যে গাড়িটিকে উদ্দেশ্য করে বোমাটি নিক্ষেপ করা হয়েছিল তা লক্ষ্যভ্রষ্ট হয়ে চলে যায়। ওই ঘটনায় কোন হতাহত বা বড় কোনো আগুনের ঘটনা ঘটেনি। তবে এলাকাবাসীর মাঝে আতঙ্ক দেখা দিয়েছে।

    পরে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করছেন। ঘটস্থলে উপস্থিত পুঠিয়া থানার এএসআই আবু বক্কর সিদ্দিক তিনি ধারণা করছেন, অবরোধের সমর্থনে জামায়াত বা বিএনপির কর্মী সমর্থকরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন।

    এর আগে বিকেল ৫ টার দিকে বিড়ালদহ এলাকায় নাশকতা সৃষ্টিকারীরা পেট্রোল ঢেলে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে আগুন দেয়ার চেষ্টা চালায়। পরে এলাকাবাসীর প্রতিরোধের মুখে নাশকতা সৃষ্টিকারীরা পালিয়ে যায়

    এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ঘটনা শুনেছি, সেখানে দ্রুত পুলিশ ফোর্স পাঠিয়ে দিয়েছি। যারা নাশকতা করার চেষ্টা করছে, তারাই এই ঘটনা ঘটিয়েছে। তবে যারা এসব করছে তারা হেলমেট পড়ে থাকছে, তাই তাদেরকে সনাক্ত করা একটু সমস্যা হচ্ছে। তবে পুলিশ নাশকতাকারীদেরকে গ্রেফতার করতে কাজ করে যাচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ