• Uncategorized

    প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন বিশ্বনাথের রামপাশা ইউপির ৩৯০টি পরিবার:

      প্রতিনিধি ১১ মে ২০২১ , ২:৪৩:৩৫ প্রিন্ট সংস্করণ

    ফারুক আহমদ+সিলেট প্রতিনিধি:

    পবিত্র ঈদুল ফিতর ও করোনা ভাইরাসের সংকঠকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের ৩৯০টি অসহায়-হতদরিদ্র পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রীর বিশেষ (ভিজিএফ) অনুদান পেয়েছেন।মঙ্গলবার ১১মে সকালে রামপাশা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে প্রধানমন্ত্রীর বিশেষ (ভিজিএফ) অনুদান হিসেবে জনপ্রতি নগদ সাড়ে ৪ শত টাকা করে প্রদান করা হয়।

    ইউনিয়নের ৯টি ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মধ্যে ওই নগদ অর্থ বিতরণ করেন রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর।
    তিনি বলেন, সকল শ্রেণী-পেশার মানুষ যাতে ঈদের আনন্দ উপভোগ করতে পারে সে লক্ষেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে ঈদের উপহার হিসেবে ইউনিয়নের ৩৯০টি পরিবারের সদস্যদের মধ্যে জনপ্রতি সাড়ে ৪ শত টাকা করে বিতরণ করা হয়েছে।

    নগদ অর্থ বিতরণকালে রামপাশা ইউনিয়নের ট্যাগ অফিসার ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সোহেল রানা, রামপাশা ইউনিয়ন পরিষদের মেম্বার ইমাম উদ্দিন, আবুল খয়ের, আবুল কাশেম, নজরুল ইসলাম, জামাল মিয়া, ইসহাক আলী, নাসির উদ্দিন, শামীম আহমদ, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার মিনা বেগম, আছারুন বেগম, রুশনারা বেগম প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ