• Uncategorized

    আজ জাককানইবি ক্যারিয়ার ক্লাবের ৩য় জন্মদিন

      প্রতিনিধি ৮ ফেব্রুয়ারি ২০২১ , ৭:৪০:২১ প্রিন্ট সংস্করণ

    জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (JKKNIUCC) তৃতীয় বর্ষপূর্তি উৎযাপিত হচ্ছে আজ। তিন বছর আগে ঠিক আজকের এই দিনে শুরু হয়েছিলো ক্যারিয়ার ক্লাবের যাত্রা। দেখতে দেখতে তিন বছর অতিবাহিত হয়ে গেছে। তিন বছর আগের ছোট্ট ক্লাবটি আজ ৩৫০+ সদস্যের  একটি বিশাল পরিবার। এখানে যেমন প্রতিভাবান তেমন পরিশ্রমী সদস্য আছে।

    ক্লাবটি গত তিন বছর যাবত অনেক সফলতার সাথে এগিয়ে চলছে। এরই মাঝে বিভিন্ন ন্যাশনাল ইভেন্ট, কম্পিটিশন,জব ফেয়ার ও আয়োজন করতে সক্ষম হয়েছে।

    ক্লাবের ৩য় বছর উৎযাপন উপলক্ষে দিন ব্যাপী বেশ কিছু প্রোগ্রামের আয়োজন রয়েছে।  করোনার কারনে ক্যাম্পাস বন্ধ থাকার ফলে অনলাইনেই সাজানো হয়েছে অনুষ্ঠানসূচি। যেখানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভার্চুয়াল মিটাপ, ক্লাব মেম্বারদের জন্য অনলাইন কম্পিটিশন, রম্য বিতর্ক এবং ওয়েবিনার সহ রয়েছে আরো বিভিন্ন রকম আয়োজন। এছাড়াও থাকছে কর্পোরেট প্রফেশনালদের সাথে ক্যারিয়ার বিষয়ে অনলাইনে সরাসরি আলোচনার সুযোগ।।

    উল্লেখ্য ‘জাককানইবি ক্যারিয়ার ক্লাব’ সূচনালগ্ন থেকেই  বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মেধা, মননকে বিকশিত করতে ও ক্যারিয়ার রিলেটেড বিভিন্ন কার্যক্রম পরিচালনায় সফলতার সাথে কাজ করে যাচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ