• সারাদেশ

    রাজশাহীর তানোরে অবরোধের সমর্থনে বিএনপির পিকেটিং

      প্রতিনিধি ১ নভেম্বর ২০২৩ , ১০:৪৪:৩৬ প্রিন্ট সংস্করণ

    তানোর (রাজশাহী) প্রতিনিধি :  সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে বিএনপির ডাকা টানা ৭২ ঘণ্টার অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে রাজশাহীর তানোরে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক পৌর মেয়র মিজানুর রহমান মিজানের নেতৃত্বে সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও পিকেটিং করেছে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

    বুধবার (১ নভেম্বর) সকাল সাড়ে সাতটায় উপজেলার তানোর-রাজশাহী সড়কের চাঁন্দুড়িয়া চৌকিরঘাট এলাকায় এ পিকেটিং ও সড়কে আগুন জ্বালিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে তাঁরা। এসময়ে উপজেলা বিএনপির আহবায়ক আখেরুজ্জামান হান্নান, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, তানোর পৌর বিএনপির আহবায়ক ইকরাম আলী মোল্লা, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জুল হোসেন তোফা, ইয়াসিন আলী শাহ, চান্দুড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আজাদ রহমান, পাঁচন্দর ইউনিয়ন বিএনপির সভাপতি ও প্রভাষক মজিবর রহমান, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রবিউল ইসলাম কুসুম, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শরিয়ত উল্লাহ, উপজেলা মহিলা দলের সভানেত্রী পলি বেগম সহ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও গ্রেপ্তার নেতাকর্মীদের মুক্তি চেয়ে বিভিন্ন স্লোগান দেন।

    তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তবে কেউ বিশৃঙ্খলার চেষ্টা করলে কঠোর হাতে দমন করা হবে বলে হুশিয়ারি উচ্ছারণ করেন তিনি।#

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ