• Uncategorized

    রংপুরের মিঠাপুকুরে ৪০ দিনের কর্মসূচীর টাকা আত্মসাতের অভিযোগ

      প্রতিনিধি ১২ জানুয়ারি ২০২১ , ১০:১৮:১৮ প্রিন্ট সংস্করণ

    রংপুরের মিঠাপুকুরে ৪০ দিনের কর্মসূচীর টাকা আত্মসাতের অভিযোগ

    মিঠাপুকুরে ইউপি সদস্যের বিরুদ্ধে ৪০ দিনের কর্মসূচীর টাকা আত্মসাৎ করার লিখিত অভিযোগ পাওয়া গেছে। ১৫ নং বড় হযরতপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য নীলা রাণীর বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে গ্রাম বাসী লিখিত অভিযোগ দায়ের করেছেন।গ্রামবাসী জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা তদন্ত করে ব্যবস্থা গ্রহনের কথা বলেছেন।

    স্থানীয় রামরায়েরপাড়া গ্রামের আব্দুস সালাম মন্ডল, আব্দুল খালেক মন্ডল স্বাক্ষরিত অভিযোগে ৪০ দিনের কর্মসৃজনের টাকা আত্মসাৎকারী ইউপি সদস্য নীলা রাণীর বিরুদ্ধে লিখিত অভিযোগে উল্লেখ করেন, ধনতলা পাকা রাস্তা হতে হাজরার বাজার পর্যন্ত রাস্তা মেরামতের জন্য ইউপি সদস্য নীলা রাণীকে প্রকল্প সভাপতি নিয়োগ করে কাজ করার দায়িত্ব দেওয়া হয়।

    প্রকল্পে ৩ লক্ষ ৬০ হাজার টাকা কাজের কথা থাকলেও নামে মাত্র ৩০ থেকে ৪০ হাজার টাকার মাঠি কেটেছে। কাজের মেয়াদও প্রায় ৪০ দিন অতিবাহিত হয়েছে। বর্তমানে কোন কাজ হচ্ছে না। কাজ না করে প্রকল্পের বাকী টাকা আত্মসাৎ করারও পায়তারা চালাচ্ছে।

    অভিযোগে ইউপি সদস্য নীলা রাণীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন করা হয়।ইউপি সদস্য নীলা রাণীর সাথে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন ভূইয়া  জানান,তদন্ত পূর্বক প্রায়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ