• গণমাধ্যম

    যায়যায়দিন পত্রিকার সেরা প্রতিনিধি নির্বাচিত আব্দুল সালাম আরিফ

      প্রতিনিধি ৩০ সেপ্টেম্বর ২০২৩ , ১১:১৪:৪২ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহমেদ-পটুয়াখালী:

    ঢাকার জাতীয় জনপ্রিয় দৈনিক যায়যায়দিন পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি ও পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ এবারও যায়যায়দিনের সেরা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন। শুক্রবার (২৯ আগষ্ট) কক্সবাজারের একটি হোটেলে প্রতিনিধি সম্মেলনে তাকে স্বীকৃতি স্বরুপ একটি রেফ্রিজারেটর তুলেদেন যায়যায়দিন কর্তৃপক্ষ ও অতিথিরা।

    গতবছরও পটুয়াখালী জেলার সেরা প্রতিনিধির সম্মান পেয়েছিলেন আব্দুস সালাম আরিফ । তার এই অর্জনে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের পরিবার আনন্দ ও উল্লাস প্রকাশ করেছেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। পটুয়াখালী জেলা প্রতিনিধি আব্দুস সালাম আরিফ এখনও কক্সবাজারে অবস্থান করছেন। তিনি আগামী ১ অক্টোবর (রবিবার) পটুয়াখালীতে এসে পৌছাবেন বলে তিনি জানায়েছেন।

    এ ব্যপারে মুঠোফোনে কল করা হলে আব্দুস সালাম আরিফ জানান, “এই কৃতিত্ব শুধু আমার একার নয়। এই কৃতিত্ব আমার সহকর্মী যারা জেলায় রয়েছেন তাদের সকলের।পটুয়াখালী জেলা প্রেসক্লাবে যে সকল সাংবাদিক রয়েছেন তারা সবাই যেনো আমার মত যার যার মিডিয়ায় সেরা হতে পারে এই প্রত্যাশা করি। আমি সকলের সহযোগিতা চাই। সকলকে নিয়েই আমি আমার এই কৃতিত্ব ধরে রাখতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন। আমিও সকলকে সহযোগিতা করবো ইনশাআল্লাহ এই প্রতিশ্রুতি দিচ্ছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ