• Uncategorized

    আসন্ন ইউপি নির্বাচনে তৃনমূল জনতার প্রথম পছন্দ বরাবরের মতো মোহাম্মদ মোকারম।

      প্রতিনিধি ১০ মার্চ ২০২১ , ৩:৫৮:০৪ প্রিন্ট সংস্করণ

    ডেস্ক :
    যতদিন গড়াচ্ছে সামনে আসছে স্থানীয় সরকার নির্বাচন। আর মাঠে লাগছে ভোটের হাওয়া। ব্যাতিক্রম না রাঙ্গুনিয়ার আংশিক বোয়ালখালীর খরনদ্বীপ ইউনিয়ন পরিষদেও।
    ২০১০ সাল থেকে তুমুল জনপ্রিয়তা নিয়ে চেয়ারম্যান হিসাবে জনগনের সেবা করে তথ্যমন্ত্রী ডক্টর হাছান মাহমুদের আস্থার প্রতিদান দিয়ে যাচ্ছেন জনপ্রিয় চেয়ারম্যান মোহাম্মদ মোকারম।
    এবারো তৃনমূল আওয়ামীলীগ সহ সর্বস্তরের মানুষের নিকট সমান জনপ্রিয়তা, গ্রহনযোগ্যতা নিয়ে মাঠে নির্বাচন করতে প্রস্তুত তিনি।
    সরকার দলের সমর্থন আদায় করতে পারবেন বলে আশাবাদী তিনি। কর্নফুলী ঘেঁষা এই গ্রামে একসময় বিএনপি অধ্যষুত ছিলো বলে কথিত আছে। এই গ্রামে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরকার দলের প্রতীক নৌকা নিয়ে ডক্টর হাছান মাহমুদের আকুন্ঠ সমর্থন নিয়ে প্রথমবারের মতো তরী পার করেন মোকারম।
    ইউনিয়ন পরিষদে সর্বস্তরের মানুষের জন্য উন্মুক্ত করা সহ ডক্টর হাছান মাহমুদের ঐকান্তিক প্রচেষ্টাতে একসময়ে অবহেলিত ইউনিয়নের রূপ পরিবর্তনে কাজ করে ইতোমধ্যে সবার নিকট আস্থার নাম হয়ে উঠেছেন তিনি।
    ইউনিয়নের সর্বস্তরের মানুষের সাথে কথা বললে বুঝা যায় ওনার ইর্ষান্বিত জনপ্রিয়তা অন্য প্রার্থীদের নিকট থেকে অনেকটা এগিয়ে তিনি। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে বেড়ে উঠা এই নেতৃত্বকে ডক্টর হাছান মাহমুদের সুপারিশে জননেত্রী শেখ হাসিনা পুনরায় নৌকা দিয়ে ইউনিয়নের সাধারণ মানুষের জন্য কাজ করার সুযোগ করে দিবেন বলে আশাবাদী ইউনিয়নের সর্বস্তরের মানুষ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ