• রাজশাহী বিভাগ

    মোটরসাইকেল ছিনতাই চক্রের ২ সদস্য গ্রেপ্তার

      প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২৩ , ৪:১১:১১ প্রিন্ট সংস্করণ

    কে,এম, শাওন-সিরাজগঞ্জ:

    মোটরসাইকেল জব্দ করেছে র‌্যাব-১২’র অভিযানিক দল। ২৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে কোম্পানি কমান্ডার আবুল হাসেম সবুজ বলেন, ২৭ সেপ্টেম্বর (বুধবার) বিকেল ৩ঘটিকার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে  র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানির একটি অভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন লাহেরী মোহনপুর এলাকায়’ অভিযান চালিয়ে ০১ টি চোরাই মোটর সাইকেলসহ  চক্রের ০২ জন সদস্যকে গ্রেপ্তার করেছে।

    এছাড়া ও  তাদের সাথে থাকা ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামি সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলা আগরাহাট্টা গ্রামের মো. আবু হানিফ প্রামাণিকের ছেলে মো. রিপন আলী (২০) এবং সুকনাই  গ্রামের মৃত করিমের ছেলে  মো. মোতালেব আলী (৩০)।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিদ্বয় এলাকায়  ভাড়ায় চালিত বিভিন্ন মোটর সাইকেলকে টার্গেট করে বিভিন্ন স্থানে যাওয়ার নাম করে সুযোগ বুঝে চালককে হুমকি দিয়ে মারপিট করে মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমেও তাদের চেনা মোটর সাইকেল চালককে ডেকে নিয়ে চালককে বলে যে, ‘একটু এখান থেকে আসতেছি তোমার মোটর সাইকেলটি দাও’ বলে মোটর সাইকেল নিয়ে যায়।

    পরবর্তীতে মোটর সাইকেলের মালিককে মোবাইল ফোনের মাধ্যমে বিকাশে টাকার বিনিময়ে মোটর সাইকেল নিয়ে যাওয়ার কথা বলে। ধৃত আসামিদ্বয়সহ আরও কয়েকজন একটি সংঘবদ্ধ মোটর সাইকেল ছিনতাইয়ের সক্রিয় সদস্য। সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানা এলাকায়  মোটর সাইকেল ছিনতাই করে  ক্রয়-বিক্রয় করে আসছিল। পরে গ্রেপ্তারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ