• গণমাধ্যম

    রাজশাহী বিএমডিএতে সাংবাদিকের ওপর হামলা

      প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২২ , ১২:১১:২৫ প্রিন্ট সংস্করণ

    রাজশাহী:

    রাজশাহীর বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) কার্যালয়ে সংবাদ সংগ্রহ করতে গিয়ে কর্মকর্তা-কর্মচারীদের হামলায় আহত হয়েছেন এটিএন নিউজের প্রতিবেদক ও ক্যামেরাপারসন। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন: এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরাপারসন রুবেল ইসলাম।

    বুলবুল হাবিব জানান, কর্মকর্তারা সরকারের নতুন সময়সূচি অনুযায়ী সকাল ৮টায় অফিসে আসছেন কি না, সে বিষয়ে সংবাদ সংগ্রহ করতে বিএমডিএ কার্যালয়ে যান তারা। সকাল ৮টা ২০ মিনিটের দিকে বিএমডিএর নির্বাহী পরিচালক আব্দুর রশিদ কার্যালয়ে ঢোকেন। এ সময় সেখানে সাংবাদিকদের দেখে ক্ষুব্ধ হন তিনি। বিনা অনুমতিতে কেন প্রবেশ করেছে এবং কেন ছবি তুলছে- এ নিয়ে চড়াও হন।

    বুলবুল বলেন, ‘এর পর পরই নির্বাহী পরিচালক ওপরে চলে যান। কিছুক্ষণ পর ১৫ থেকে ২০ জন লোক এসে আমাদের ঘিরে ধরে এবং এলোপাতাড়ি কিলঘুষি মারতে থাকে। ক্যামেরা ভেঙে ফেলে।‘মারধরে রুবেল কানে গুরুতর আঘাত পান। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।’এ ঘটনায় থানায় একটি জিডিও করা হবে বলেও জানিয়েছেন তিনি। অভিযোগের বিষয়ে জানতে আব্দুর রশিদকে ফোন দেয়া হলেও তা তিনি ধরেননি।

    রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ‘ঘটনাটি আমি শুনেছি। এ বিষয়ে এখনও লিখিত কোনো অভিযোগ পাইনি, পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’এদিকে হামলার প্রতিবাদে বিএমডিএ কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করছেন রাজশাহীর সাংবাদিকেরা। সাড়ে ১১টার দিকে তাদের সঙ্গে কথা বলেন বিএমডিএ চেয়ারম্যান আকতার জাহান। এ সময় হামলাকারী ও নির্দেশদাতাদের অপসারনের দাবি জানান সাংবাদিকেরা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ