• খুলনা বিভাগ

    মিরপুরে সন্ত্রাসী হামলায় প্রধান শিক্ষক আহত

      প্রতিনিধি ১২ জানুয়ারি ২০২২ , ৮:১৮:২১ প্রিন্ট সংস্করণ

    মো তানভীর হোসাইন-সদর কুষ্টিয়া প্রতিনিধি:

    কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আশাননগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিনকে গতকাল মঙ্গলবার ১১ই জানুয়ারী সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে সন্ত্রাসীরা হামলা করে শারীরিকভাবে নির্যাতন করেছে।

    আহত প্রধান শিক্ষক জানান, মালিহাদ ইউনিয়নের ঝুটিয়াডাঙ্গা গ্রামের হত্যাসহ একাধিক মামলার আসামি আব্দুর সাত্তারের ছেলে রাসেল ও তার সহকর্মীরা প্রধান শিক্ষক কুতুবউদ্দিন কে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা দিয়ে আঘাত করলে রক্তাক্ত অবস্থায় মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

    একজন সৎ নীতিবান শিক্ষক নির্যাতনের শিকার হওয়ায় মিরপুরের শিক্ষক সমাজ ও এলাকাবাসী ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন। উল্লেখ্য সন্ত্রাসী রাসেল অষ্টম শ্রেণীর পাশের সার্টিফিকেট নেওয়ার জন্য বিদ্যালয়ে গেলে পুরাতন খাতায় তার নাম খুঁজে না পাওয়ায় সার্টিফিকেট দিতে বিলম্ব হওয়ায় রাসেল ক্ষিপ্ত হয়ে প্রধান শিক্ষকের উপর হামলা করে।

    এ বিষয়ে মালিহাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকরাম হোসেনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন প্রধান শিক্ষকের উপর যে হামলা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই সেই সাথে হামলাকারীদের আইনের আওতায় আনা হোক।এ ঘটনায় মিরপুর থানায় মামলার প্রস্তুতি চলছিল। এদিকে আহতের পরিবার ভয়ে আতঙ্কে রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ