• আমার দেশ

    মাদককে না বলি খেলার মাঠে অবস্থান করি,বদলগাছীতে সোনার বাংলা ফুটবল ট্রনামেন্ট।

      প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০২১ , ১:২১:১৮ প্রিন্ট সংস্করণ

    মাদককে না বলি খেলার মাঠে অবস্থান করি,বদলগাছীতে সোনার বাংলা ফুটবল ট্রনামেন্ট।

     

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ইসলামপুর সোনার বাংলা ফুটবল কাপ ট্রনামেন্ট ইসমাইলপুর পাবলিক জনসাধারণের জমিতে বিশাল মাঠ তৈরি করে অনুষ্ঠিত হয়েছে।
    সোনার বাংলা ফুটবল কাপ ট্রনামেন্ট পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। গতকাল ১৭জানুয়ারী নওগাঁ জেলা ফুটবল উন্নয়ন সমিতি বনাম আকেকলপুর তূলষী গঙ্গা ফুটবল একাডেমী খেলা উদ্বোধন করেন মিঠাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান ফিরোজ হোসেন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিঠাপুর দ্বীমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সোনার বাংলা ফুটবল কাপ ট্রনামেন্টের সহ সভাপতি বেলায়েত হোসেন পিন্টু . সহ কারী শিক্ষক মোঃ মিন্টু, মিঠাপুর ইউনিয়ন প‍্যানেল চেয়ারম্যান শ্রী সাধন চন্দ্র মন্ডল, যুব দলের নেতা জহুরুল ইসলাম,কোলা ইউনিয়ন প‍্যানেল চেয়ারম্যান শাহীন, খেলার মাঠে আওয়ামী লীগ জাতীয় পার্টি ও বিএনপি নেতা কর্মীরা শান্তি পুর্ন ভাবে খেলা পরিচালনার ক্ষেত্রে কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা সহ সহযোগিতা করেছেন দেখা যায়।
    খেলা পুর্বে চেয়ারম্যান সহ নেতা কর্মীরা উপস্থিত ফুটবল প্রেমীদের কাছে আহ্বান জানিয়েছেন মাদককে না বলি খেলার মাঠে প্রবেশ করি। ভবিষ্যৎ প্রজন্মের ছেলেদের কে মাদক থেকে ফিরে আনার চেষ্টার লক্ষ্যে ইসলাম পুর সোনার বাংলা ফুটবল কাপ ট্রনামেন্ট আয়োজন করেছে। মিঠাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আহসান হাবীব স্বাস্থ্য বিধি মেনে খেলার মাঠে প্রবেশের অনুরোধ জানান।
    উক্ত খেলায় আকেকলপুর তূলষী গঙ্গা ফুটবল একাডেমী দুই / এক গোলে নওগাঁ জেলা ফুটবল উন্নয়ন সমিতি কে হারিয়েছে। ছাএ ও যুব সমাজের হাতে কলম থাকবে মাদক ও অস্ত্র নয়,, এই শ্লোগান টি ছিল সাবেক রাষ্ট্রপতি ও সাবেক সেনা প্রধান ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ