• Uncategorized

    শেখ হাসিনা সব জায়গায় বিজয়ী হয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করে চলছেন-রাসেল সরকার 

      প্রতিনিধি ১৭ মার্চ ২০২১ , ৪:৩৫:৫৩ প্রিন্ট সংস্করণ

    গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মোঃ কামরুল আহসান সরকার রাসেল বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব জায়গায় বিজয়ী হয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে কাজ করে চলেছেন।

    গতকাল বুধবার গাজীপুর মহানগরীর ১৫নং ওয়ার্ডের ভোগড়া এলাকায় বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন। তিনি আরো বলেন, ভাষা থেকে স্বাধীনতা, এনে দিলেন জাতির পিতা। পরাধীনতার শিকল থেকে বাঙালিকে মুক্ত করাই ছিলো বঙ্গবন্ধুর ধ্যান এবং জ্ঞান। সেই মহান নেতার প্রতি আমি গাজীপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসা জানাই।

    প্রধানমন্ত্রীর প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানিয়ে কামরুল আহসান সরকার রাসেল বলেছেন, আজ এলডিসির তালিকা থেকে বেরিয়ে উন্নয়নশীল দেশ হিসাবে বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়িয়েছে বাংলাদেশ। বাংলাদেশের এ অগ্রযাত্রায় মহানায়কের ভূমিকা পালন করেছেন যিনি, তিনি আর কেউ নন, তিনি হলেন জাতির পিতার কন্যা, এ দেশের গণমানুষের আশা-আকাঙক্ষার শেষ ভরসাস্থল, এ দেশের সর্বকালের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    অনুষ্ঠানে প্রায় হাজারো মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণসহ গরীব, দুঃখী ও অসহায় মানুষের মাঝে হুইল চেয়ার, শাড়ি, লুঙ্গী বিতরণ করা হয়। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এবিএম কাশেম মন্ডল, গাজীপুর মহানগর যুবলীগের অন্যতম নেতা আতিকুর রহমান খান রাহাত, যুবলীগ নেতা মো. আমিরুল ইসলাম, মনির হোসেন সাগর, মো. তানবীর হোসেন, মো. শাহিনুর রহমান, মো. সাখাওয়াত হোসেন, লিটন সরকারসহ মহানগর, থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ