• Uncategorized

    কুপ্রস্তাবে রাজি না হওয়ায় যুবতীকে জোরপূর্বক ধর্ষণ

      প্রতিনিধি ১৮ জুলাই ২০২০ , ২:১৩:১৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ শহিদুল ইসলাম-নওগাঁ জেলা প্রতিনিধিঃ

    নওগাঁর ধামইরহাটে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বাড়িতে ঢুকে কলেজ পড়ুয়া মেয়েকে জোর পূর্বক ধর্ষণের ঘটনা ঘটেছে। পরে ওই মেয়ের মা বাদী হয়ে ধাম‌ইরহাট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

    উপজেলার হাটনগর গ্রামের মৃত সাইফুল ইসলামের মেয়ে ছন্দ নাম কবিতা (১৮) ও রুপনারায়ণপুর এলাকার পিতা সাইদুল ইসলামের ছেলে মো. আরিফুল ইসলাম (১৮) জগদল আদিবাসি স্কুল এন্ড কলেজে একাদশ শ্রেণিতে লেখাপড়া করে। সেই সুবাদে আরিফুল ইসলাম ওই মেয়েকে প্রায় সময়ে প্রেম প্রস্তাব দিয়ে আসছিল। মেয়ে রাজি না থাকায় বারবার তাকে বিভিন্ন ভাবে কুপ্রস্তাব দেয়।

     

    তারই প্রেক্ষিতে গত শুক্রবার রাতের খাবার খেয়ে জনৈক ওই মেয়ে ও তার মা এবং ছোটবোন শুয়ে পড়েন। পরে রাত আনুমানিক সাড়ে ১২ টার সময়ে মেয়ের চিৎকার শুনে তার মা পাশের রুমে গিয়ে দেখেন মেয়েকে জোরপুর্বক ধর্ষণ করতেছে।

    এমন অবস্থায় ওই মেয়ের মা শাহানাজ বেগমের চিৎকারে আসে পাশের লোকজন ছুটে আসলে আসামি আরিফুল ইসলামকে আটক করে থানা পুলিশে দেন। পরে ওই মেয়ের মা শাহানাজ বেগম বাদী হয়ে থানায় একটি ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

    ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মমিন জানান, এবিষয়ে থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে এবং মামলার প্রেক্ষিতে আসামিকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ