• Uncategorized

    মতলব উত্তরে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আ’লীগ নেতা কাজী মিজানের উদ্যোগে সেলাই মেশিন ও অর্থ বিতরণ

      প্রতিনিধি ১৪ আগস্ট ২০২০ , ২:২৩:১৭ প্রিন্ট সংস্করণ

    মো.তুহিন ফয়েজ:

    মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিশিস্ট শিল্পপতি, সমাজসেবক  ও আওয়ামীলীগ নেতা কাজী মিজানুর রহমানের উদ্যোগে প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ১৪ আগস্ট  শুক্রবার সকালে মোহনপুরস্থ কাজী মিজানুর রহমানের নিজ বাড়িতে প্রতিবন্ধীদের মাঝে উপকরণ দেওয়া হয়।

    বক্তব্যে কাজী মিজানুর রহমান বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আওয়ামী লীগ থাকলে গরীব দুঃখী মানুষ ভালো থাকে। তিনি বলেন, ৭৫ এর ১৫ আগস্ট নির্মমভাবে বঙ্গবন্ধুকে ¯^পরিবারে হত্যা করা হয়েছে। যা বাঙালি জাতির জন্য কলঙ্কের। বঙ্গবন্ধু বেচে আছেন সকলের আত্মায়। কাজী মিজানুর রহমান আরও বলেন, বিশ্ব মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্ত হাতে দেশ পরিচালনা করছেন। তাই বাংলাদেশ আজ উন্নত দেশের শিখরে। আমাদের নেত্রীর নির্দেশে আমরা গরীব দুঃখী ও প্রতিবন্ধীদের সহায়তা অব্যাহত রেখেছি।

    সভায় মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধানের  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন হাওলাদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধেশ্যাম সাহা চান্দু, আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাজী মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয় প্রমুখ।

    এসময় উপস্থিত ছিলেন- আওয়ামীলীগ নেতা কাজী গোলাম হোসেন,মোহনপুর ইউনিয়ন যুবলীগের সহ- সভাপতি হুমায়ুন কবির,সাংগঠনিক সম্পাদক কাজী মতিউর রহমান মতিন, যুবলীগ নেতা উজ্জল মৃধা,মারুফ সহ  ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ