• শিক্ষা

    ভাষা শহীদদের প্রতি কবি নজরুল কলেজ ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শ্রদ্ধা

      প্রতিনিধি ২১ ফেব্রুয়ারি ২০২২ , ১১:৫৬:২৪ প্রিন্ট সংস্করণ

    শিহাব আহম্মেদ-ক্যাম্পাস প্রতিনিধি:

    একুশের প্রথম প্রহরে কবি নজরুল সরকারি কলেজের কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের স্মরণে পুষ্পার্ঘ্য অর্পণ করেছে কবি নজরুল সরকারি কলেজ ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ।

    সোমবার (২১ ফেব্রুয়ারি) সকালে কবি নজরুল সরকারি কলেজ ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রধান (অধ্যাপক) আসমা বেগম, বিলকিস সুলতানা, আফরোজা বেগম, ইসমত আরা, শামিম আরা, মো: তাইমুর হোসেন, ডিপার্টমেন্ট অধ্যাপক এর নেতৃত্বে অফিসের অন্যান্য সদস্যরা ফুল দিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানান।

    এ সময় কবি নজরুল সরকারি কলেজ ইসলামের ইতিহাস ও সংস্কৃতি ডিপার্টমেন্ট এর ২য় বর্ষের ছাত্র সাংবাদিক শিহাব আহম্মেদ ও ৩য় বর্ষের ছাত্র সহ অন্যান্য ছাত্ররা উপস্থিত ছিলেন। এর আগে সকাল ৯ টায় কলেজের অধ্যক্ষ অধ্যাপক আমেনা বেগম, উপাধ্যক্ষ ড. খালেদা নাসরীন ও শিক্ষক পরিষদের সম্পাদক এবি এস এ সাদী মোহাম্মদ ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

    এরপর থেকে একে একে বিভিন্ন বিভাগ, কর্মচারী সমিতি, শাখা ছাত্রলীগ, শাখা ছাত্র ইউনিয়ন, ছাত্র অধিকার পরিষদ, নজরুল বিতর্ক অঙ্গন, বিএনসিসি, রোভার স্কাউট, বাংলা সাহিত্য পরিবার, সাহিত্য সংসদ, বাঁধনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ