• দুর্ঘটনা

    পাবনায় আগুনে চারটি দোকান পুড়ে ছাই

      প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২১ , ৩:০৭:২৫ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্ক:

    পাবনা সদর উপজেলার দুবলিয়া বাজারে আগুনে পুড়ে গেছে চারটি দোকান। সোমবার দিবাগত রাত দু’টার দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের।

    ক্ষতিগ্রস্থরা জানান, রাত দু’টার দিকে দুবলিয়া বাজারের তিনটি ফার্নিচার ও একটি ওয়ার্কসপে আগুন লাগে। বাজারের নৈশপ্রহরী আগুন দেখে মার্কেট মালিক ও দোকান মালিকদের জানান। পরে মার্কেট মালিক পাবনা ফায়ার সার্ভিসে খবর দেন। পরে এলাকাবাসীর সহায়তায় দমকল বাহিনীর সদস্যরা আগুন নেভায়।

    আগুন নেভানোর আগেই চারটি দোকানের ভেতরে থাকা সকল মালামাল ও আসবাবপত্র পুড়ে যায়। এতে অন্তত এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি দোকান মালিকদের।

    ক্ষতিগ্রস্থ দোকান মালিক অখিল কুমার সরকার, আব্দুল রশিদ, রেজাউল ইসলাম ও মার্কেট মালিক আব্দুল খালেক অভিযোগ করেন, কিভাবে আগুনের সুত্রপাত তা বুঝতে পারছেন না। তবে ষড়যন্ত্র করে কেউ পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে এটা পরিস্কার বুঝতে পারছেন তারা। ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছেন ক্ষতিগ্রস্থরা।

    এ ঘটনায় পাবনা ফায়ার সার্ভিসের জৈষ্ঠ কর্মকর্তা জাকির হোসেন বলেন, এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। কারখানায় কাঠের মালামাল থাকায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডের সূত্রপাত বিষয়ে কোন সঠিক ধারণা পাওয়া যায়নি।

    আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, আগুনে চারটি দোকান পুড়ে যাবার খবর শুনেছি। তবে এ ঘটনায় ক্ষতিগ্রস্থ কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে। সুত্র সময়ের কন্ঠ

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ