• Uncategorized

    বিশ্বনাথে লামাকাজী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২১ এর পর্দা উন্মোচন:

      প্রতিনিধি ৬ ফেব্রুয়ারি ২০২১ , ১:৩৯:৩২ প্রিন্ট সংস্করণ

    বিশ্বনাথে লামাকাজী ক্রিকেট প্রিমিয়ার লীগ ২০২১ এর পর্দা উন্মোচন:

    সিলেটের বিশ্বনাথে ১নং লামাকাজী ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশন এর আয়োজনে ৩য় বারের মতো প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২১ এর পর্দা উন্মোচন করা হয়েছে।

    আজ শনিবার ৬ ফেব্রুয়ারি বিকাল ৩ ঘটিকার সময় স্হানীয় ইউনিয়নের লামাকাজী পয়েন্ট সংলগ্ন উত্তরের মাঠে এ খেলার শুভ উদ্ভোধন করা হয়।
    প্রধান উদ্ভোধক হিসাবে প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২১ এর শুভ উদ্ভোধন করেন বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের স্বাস্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মো: জহুরুল হোসেন জহির।
    প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন লামাকাজী রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিংবডির সভাপতি ডা মো: শাহনুর হোসাইন।

    লামাকাজী ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি মো: আব্দুর রহমান এর সভাপতিত্বে ধারাভাষ্যকার জুয়েল আহমদ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন লামাকাজী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক একেএম দুলাল, স্হানীয় মুন একাডেমির প্রতিষ্ঠাতা ও সভাপতি আমিনুল ইসলাম।

    এসময় উপস্হিত ছিলেন লামাকাজী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আব্দুর রব, সাংবাদিক ফারুক আহমদ, আবুদাবি যুবলীগের যুগ্ন আহবায়ক মো: ওলিউর রহমান জনি, অত্র ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও লামাকাজী ক্রিকেট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক তাজগীর আহমদ ইমন, ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি ফয়ছল আমিন, সাধারন মো: আকবর হোসাইন, যুগ্ন সাধারন সম্পাদক আবু তাহের মিছবাহ, যুগ্ন সম্পাদক মো: কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: আবু বকর, ছাত্রলীগ নেতা জাফরুল করিম।

    আরো উপস্হিত ছিলেন লামাকাজী ক্রিকেট এসোসিয়েশন সাধারন সম্পাদক ও ৭নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী মো: জাকির হোসাইন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক এরশাদ মিয়া, ইউনিয়ন যুবলীগ নেতা লোকমান আহমদ, শামীম আহমদ,
    ক্রিকেট এসোসিয়েশনের সদস্য জিসান আহমদ, ক্রীড়া সংগঠক কফিল উদ্দিনসহ প্রমুখ।

    উদ্ভোধনী খেলায় ৭নং ওয়ার্ডের বিরুদ্ধে ৯নং ওয়ার্ড জয় লাভ করে। এবং ২ উইকেট ও ৩৯ রানের বিনিময়ে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার লাভ করে ৯নং ওয়ার্ডের বিজয়।
    সংক্ষিপ্ত স্কোর:
    ৯নং ওয়ার্ড ২০ ওভারে ১৬২/৬
    ৭নং ওয়ার্ড ১৯.২ ওভারে ১৪৮

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ