• Uncategorized

    পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছন আওয়ামীলীগ কেন্দ্রীয় সদস্য হেলাল শিকদার ও  বঙ্গবন্ধু প্রজন্মলীগ পাবনা জেলা শাখা-সভাপতি রুবেল আলী প্রাং।

      প্রতিনিধি ১৩ মে ২০২১ , ১২:১৯:৫০ প্রিন্ট সংস্করণ

    শিহাব আহম্মেদ প্রাং-নিউজ ডেস্কঃ

    মো: গোলাম সারোয়ার (হেলাল শিকদার)
    কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটি
    বাংলাদেশ আওয়ামীলীগ, মো: রুবেল আলী প্রাং-সভাপতি বঙ্গবন্ধু প্রজন্মলীগ পাবনা জেলা শাখা,মো: আ: হানিফ মেম্বার ৬নং ওর্য়াড মানিকহাট ইউনিয়ন পরিষদ,মো: আবু সাইদ-সিনিয়র সভাপতি বঙ্গবন্ধু প্রজন্মলীগ পাবনা জেলা শাখা, মো: আরিফুল ইসলাম (আরিফ) সহ-সভাপতি বঙ্গবন্ধু প্রজন্মলীগ পাবনা জেলা শাখা, মো: আবুল হাসান খাঁন-প্রচার সম্পাদক বঙ্গবন্ধু প্রজন্মলীগ পাবনা জেলা শাখা, মো: শাজাহান সিরাজ-ধর্ম বিষয়ক সম্পাদক বঙ্গবন্ধু প্রজন্মলীগ পাবনা জেলা শাখা, মো: শিহাব আহম্মেদ প্রাং-দপ্তর সম্পাদক বাংলাদেশ আওয়ামী মৎস্য লীগ, ধানমন্ডি থানা ঢাকা মহানগর দক্ষিণ তারা এই শুভেচ্ছা বার্তায় জানান, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর।দীর্ঘ এক মাসের সংযম সাধনার শেষে আনন্দমুখর পরিবেশে উদযাপিত হতে যাচ্ছে ঈদুল ফিতর।

    ওই দিন সকল ভেদাভেদ দূর করে একে অপরকে বুকে জড়ানোর দিন,সাম্য,সৌহার্দ্য,ভালোবাসা ও মিলনের দিন। রোজা শুধু ইন্দ্রিয়ের কৃচ্ছ্রসাধনা নয়। আত্নিক বিশুদ্ধতা অর্জনের পথ দেখিয়ে দেয়।এক মাসের রোজার অবসানে তাই ঈদুল ফিতরের উৎসব কেবল ভোজনের মাধ্যমে ইন্দ্রিয়তৃপ্তি নয়, বরং বিশুদ্ধ আত্না নিয়ে জীবনকে নতুন ভাবে সাজানোর এক অঙ্গীকারের উৎসব ।তিনি আরো বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। সকলের প্রতি সংকীর্ণতা ও ভেদাভেদ দূর করে বয়ে আনুক অটুট বন্ধন ও অনাবিল শান্তি কামনা করি। তাই প্রতি বছরের মত এবারো ঈদুল ফিতর উদযাপিত হতে যাচ্ছে ভিন্নভাবে। গত বছরের তুলনায় এবার করোনা সংক্রমন ব্যাপক হারে বাড়ছে।তাই সকল ধর্ম প্রান মুসলমানদের সীমিত আকারে স্বাস্থ্য বিধি মেনে বাড়িতে ঈদুল ফিতর উদযাপন করার আহবান জানান এবং জনসমাগম থেকে দূরে থাকার কথা ব্যক্ত করেন ।

    করোনা কালীন সকলে মিলে যেন ঈদের আনন্দ উপভোগ করতে পারে তার জন্য যারা সমাজে বিত্তবান রয়েছেন। তাদেরকে নিজ নিজ এলাকায় গরীব ও অসহায় মানুষদের মাঝে ঈদ বস্র ও ঈদ সামগ্রী দেওয়ার আহবান জানান। পরিশেষে, তিনি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ রুখতে সকলের সহযোগিতা কামনা করেন এবং ঈদের নামাজ আদায় করার সময় মাস্ক পরিধান করতে সকলকে উৎসাহিত করেন। আবারো সমগ্র দেশবাসী সহ মানিকহাট ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এবং নিজের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

    বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া সংক্রামক মহামারী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট করুন মুহূর্তে পবিত্র ঈদুল ফিতরের আগমন, ঈদের আনন্দে হারিয়ে যাক সকল দূর্দশা,সকল শোকের ছায়া, তাই সকলে সচেতনার সাথে ঈদ পালন করি। মহান আল্লাহ যেন ঈদ উপলক্ষ্যে পৃথিবীকে এই মহামারী থেকে রক্ষা করেন এই কামনা করি,আর আমরা সবাই জানি ঈদ মানে খুশি।ঈদ মানেই আনন্দ। সকল বৈষম্য ভুলে সবাই মিলিত হয় মানবতার কাতারে। এর আনন্দ উপভোগ করে ধনী-গরিব মিলে সবাই। আমাদের সকলের প্রার্থনা হোক করোনার মহামারী থেকে মুক্তি পাওয়া।

    শুভেচ্ছান্তে
    মো: সারোয়ার গোলাম (হেলাল শিকদার)
    সদস্য
    কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটি
    বাংলাদেশ আওয়ামীলীগ,

    মো: রুবেল আলী প্রাং
    সভাপতি
    বঙ্গবন্ধু প্রজন্মলীগ পাবনা জেলা শাখা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ