• Uncategorized

    ধামইরহাটে কীটনাশক দোকানে  চুরি

      প্রতিনিধি ৮ সেপ্টেম্বর ২০২০ , ২:৩৬:৩১ প্রিন্ট সংস্করণ

    মোঃ মুরাদুজ্জামান মুরাদ-ধাম‌ইরহাট উপজেলা প্রতিনিধি:

    সিনজেন্টা রিটেইলার মেসার্স ভাই ভাই ট্রেডার্সে  রাতে তালা ভেঙ্গে দোকানের মালামাল চুরি হয়েছে বলে জানা গেছ।

    গভীর রাতে নওগাঁর ধামইরহাট উপজেলার আলমপুর ইউনিয়নের  দয়ালের মোড়ের বাজারে দোকানের তালা ভেঙ্গে অভিনব কায়দায় চুরি সংঘটিত হয়েছে।

    এ সময় দোকানসহ গুদামে রাখা এসি আই, সিনজেনটা, ইনতেফা কোম্পানির বিষের (বোতল) প্যাকেট যার আনুমানিক মূল্য প্রায় ১৫ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

    এসময়  স্থানীয় ডেকোরেটর মালিক আবুল কাশেম (৩৮) বলেন, “ভোর চারটার দিকে আমি নামাজের উদ্দেশ্যে বের হই। তারপর নাইটগার্ডের কোন সাড়াশব্দ না পেয়ে মনের ভেতর সন্দেহ হলে একটু এগিয়ে গিয়ে দেখি, নাইটগার্ড আবুল হোসেন অচেতন অবস্থায় পড়ে রয়েছে। পাশের দোকানে তালা ভাঙ্গা দেখলে আমি দোকানের মালিককে মোবাইলে খবর দিই। পরে অসুস্থ নাইটগার্ডকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

    ভাই ভাই ট্রেডার্স মালিক ইন্তাজুর রহমান লিটন বলেন, পাশের দোকানদার প্রায় ভোর চারটার দিকে আমাকে মোবাইলে জানালে আমি ছুটে গিয়ে দেখি, আমার দোকানসহ গুদাম ঘরের তালা ভাঙ্গা। ভেতরে গিয়ে দেখি অনেকগুলো বিষের কাটুন চোর চুরি করে নিয়ে গেছে।

    ধামইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। শেষ খবর পাওয়ার আগে এই বিষয়ে একটি অভিযোগ প্রক্রিয়াধীন রয়েছে। তবে অভিযোগ পেলে পুলিশ তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ