• Uncategorized

    পটুয়াখালীর কলাপাড়ায় র‍্যাব-৮ কর্তৃক অবৈধ কচ্ছপ ব্যবসায়ী গ্রেফতার। 

      প্রতিনিধি ১৭ অক্টোবর ২০২০ , ১২:২৫:৩২ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    র‍্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ১৬ ই অক্টোবর ২০ইং তারিখ দুপুর আনুমানিক ১ ঘটিকার সময় পটুয়াখালী জেলার কলাপাড়া থানাধীন পাখিমারা বাজার হতে একজন কচ্ছপ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব -৮।

    জানাযায়,গ্রেপ্তারকৃত আসামী হলেন সুব্রত বিশ্বাস (৫৫), পিতা-মৃত নগেন বিশ্বাস, সাং-পাখিমারা, ৫নংওয়ার্ড, নীলগঞ্জ ইউনিয়ন, থানা-কলাপাড়া, জেলা-পটুয়াখালী।উক্ত আসামীকে জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন ধরে কচ্ছপ ব্যবসায়ের সাথে জড়িত বলে স্বীকার উক্তি করেন। আটক কালে তার নিকট হতে ১৮ টি কচ্ছপ উদ্ধার করা হয়। যাহার সর্বমোট ওজন ১৮ কেজি।

    এছাড়াও উক্ত অভিযানে নেতৃত্বদেন র‍্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পরিচালক জনাব মোঃ রবিউল ইসলাম। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়।

    এ ব্যাপারে র‍্যাব বাদী হয়ে পটুয়াখালী জেলার কলাপাড়া থানায় একটি মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানাযায়। এবিষয় পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখারুজ্জামান প্রতিনিধিকে জানিয়েছেন    র‍্যাবের এ ধরনের কার্যক্রম ভবিষ্যতে অব্যাহত থাকবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ