• Uncategorized

    বিশ্বনাথে দৌলতপুর ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

      প্রতিনিধি ১৮ মার্চ ২০২১ , ৩:২২:১২ প্রিন্ট সংস্করণ

    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পালন করা হয়েছে।

    বুধবার ১৭ মার্চ রাতে পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত এ অনুষ্টান সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

    সভায় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না, বাঙালী জাতি পেতেন না মুক্তি। বঙ্গবন্ধুর জন্যই আজ আমরা বাংলা ভাষায় কথা বলার অধিকার পেয়েছি আর তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পাচ্ছি অর্থনৈতিক মুক্তি।

    উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আকবর আলী, ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোস্তাব আলী, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আক্তার আহমদ শেখ।

    অনুষ্ঠানে বিশ্বনাথ থানার এসআই ফজলু রহমান, জয়ন্ত দাশ, ফখরুল ইসলাম, এএসআই রেদোয়ান আহমদ, যুবলীগ নেতা মির্জা গিয়াস, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ, হিমেল আহমদ, কাইয়ুম আহমদ, ফারহান আহমদ প্রমুখসহ দলীয় নেতাকর্মী ও এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ