• সিলেট বিভাগ

    বিশ্বনাথে দোকান মালিক ও সংশ্লিষ্ট নেতৃবৃন্দদেরকে নিয়ে পল্লী বিদুৎ’র গণশুনানি

      প্রতিনিধি ৯ ফেব্রুয়ারি ২০২২ , ৩:১৪:১৮ প্রিন্ট সংস্করণ

    আব্দুল হালিম-বিশ্বনাথ সিলেট প্রতিনিধি:

    সিলেট পল্লী বিদুৎ সমিতি-১ এর আওতাধীন বিশ্বনাথ জোনাল অফিসের উদ্যোগে দোকান মালিক সমিতির সভাপতিসহ সংশ্লিষ্ট নেতৃবৃন্দকে নিয়ে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।বুধবার ৯ ফেব্রুয়ারি বিকেলে উপজেলার আমতৈল বাজারে এই গণশুনানি অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট পল্লী বিদুৎ সমিতি-১ এর বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম ছাইফুল ইসলাম। বক্তব্যে তিনি বলেন, বিদুৎ লাইনের তার ও ট্রান্সফরমার চুরি ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। এই চুরি রোধে গ্রাহকদের সচেতন ভূমি রাখা জরুরী।

    স্থানীয় ইউপি সদস্য আবুল খায়েরের সভাপতিত্বে পল্লী বিদ্যুৎ সমিতি-১ বিশ্বনাথের ওয়্যারিং পরিদর্শক হাবিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, সিলেট পল্লী বিদুৎ সমিতি-১ এর এজিএম এমএস মোনতাছির মজুমদার ও এজিএম আইটি অসীম চক্রবর্তী।
    গ্রাহকদের মধ্যে বক্তব্য রাখেন সুহেল আহমদ, মোহন মিয়া, ময়নুল হক, জামাল উদ্দিন, মংলা মিয়া, আব্দুল আহাদ ও ইলেকট্রিশিয়ান ইসলাম উদ্দিন।

    হাফিজ মিনহাজুল আবেদীন এর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্টানে এসময় উপস্থিত ছিলেন আমতৈল বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি ও সাবেক মেম্বার শহিদুল ইসলাম কমলা, ব্যবসায়ী এমদাদুর রহমান, এলাকার মুরব্বি মঈন উদ্দিন, আজিজুল হক, মুজিবুর রহমান কানাই, আজমান আলী, আব্দুল মালিক, দুদু মিয়া, মুসা মিয়া, পল্লী বিদুৎ অফিসের কর্মকর্তা মাহমুদ মিয়াসহ প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ