• চট্টগ্রাম বিভাগ

    বিজয়নগর উপজেলা প্রশাসনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

      প্রতিনিধি ২২ এপ্রিল ২০২২ , ৩:৪৫:৩১ প্রিন্ট সংস্করণ

    শাহনেওয়াজ শাহ্ – ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ

    বিজয়নগর উপজেলা প্রশাসনের আয়োজন দোয়া ও ইফতার মাহফিল এর আয়োজন করা হয়েছে। ২২ এপ্রিল শুক্রবার বিকাল ৫ টায় বিজয়নগর উপজেলা প্রাঙ্গণে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে আসন গ্রহন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া ৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম পি।

    উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, ভাইস চেয়ারম্যান মাহমুদুল রহামন মান্না, সাবিত্রী রাণী, বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাছান, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

    বৃষ্টিবিঘ্নিত বিকেলে বিজয়নগর উপজেলা প্রাঙ্গণে ও বিজয়নগর উপজেলার পরিষদের সম্মেলন কক্ষে আয়োজিত ইফতার পার্টিতে বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি বৃন্দ, মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, বিজয়নগর উপজেলা প্রেসক্লাব এর সাংবাদিকবৃন্দ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকিৃন্দসহ উপজেলার প্রায় দুই শতাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ