• Uncategorized

    সোনাগাজীতে ফাঁসির দন্ডপ্রাপ্ত আ’লীগ নেতা রুহুল আমিনের মুক্তির জন্য প্রার্থনা 

      প্রতিনিধি ১৩ জানুয়ারি ২০২১ , ৩:০২:২১ প্রিন্ট সংস্করণ

    সোনাগাজীতে ফাঁসির দন্ডপ্রাপ্ত আ’লীগ নেতা রুহুল আমিনের মুক্তির জন্য প্রার্থনা

    সোনাগাজীর আলোচিত মাদরাসা ছাত্রী নুসরাত রাফি হত্যা মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ রুহুল আমিনের কারামুক্তি ও শারীরিক সুস্থ্যতা কামনা করে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। ১৩ই জানুয়ারি বুধবার বাদ আছর সোনাগাজীর জিরো পয়েন্টে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই কর্মসূচির আয়োজন করা হয়।

    দলীয় একাধিক সূত্র ও স্থানীয়রা জানায়- সোনাগাজী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুলের সভাপতিত্বে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  শাখাওয়াতুল হক বিটু, মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রবিউজ্জামান বাবু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও চরদরবেশ ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম ভুট্টো, মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল, ফেনী জেলা পরিষদের সদস্য নাছির উদ্দিন আরিফ ভূঞা, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক সৈয়দ দ্বীন মোহাম্মদ, পৌর কাউন্সিলর নুরনবী লিটন,

    আরও উপস্থিত ছিলেন – চরচান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহিম মানিক, বগাদানা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলা উদ্দিন বাবুল, আমিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল বারিক আরু মেম্বার, ইউপি সদস্য গেদুমিয়া ভূঞা, মতিগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ হোসেন টিপু ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন সহ আওয়ামিলীগ যুবলীগ, ছাত্রলীগের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

    বক্তারা বলেন- কারাবন্দী সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ রুহুল আমিন সম্পূর্ণ নির্দোষ। তিনি নিজদলের কিছু ষড়যন্ত্রকারীর ষড়যন্ত্রের কারণে আজ ফাঁসির দণ্ডপ্রাপ্ত। আমরা আমাদের প্রিয় নেতার নি:শর্ত মুক্তি কামনা করছি। আমাদের বিশ্বাস তিনি উচ্চ আদালতে ন্যায় বিচার পেয়ে মুক্তি পাবেন।

    সোনাগাজী উপজেলা আওয়ামিলীগ কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিল বিষয়ে  উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক মফিজুল হক ও সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকন জানান- আমরা ফেনী পৌর নির্বাচন সংক্রান্ত কাজে ব্যস্তায় আছি পালিত কর্মসূচির সম্পর্কে আমরা অবগত নন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ