• চট্টগ্রাম বিভাগ

    বিজয়নগরে প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানি ও নির্যাতন, আদালতে মামলা।

      প্রতিনিধি ২৫ জুন ২০২২ , ৪:০৮:০০ প্রিন্ট সংস্করণ

    ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার, ২নং চান্দুরা ইউনিয়ন সাতগাঁও গ্রামের (পশ্চিম পাড়া) মৃত আব্বাস আলীর ছেলে হানিফ মিয়া সহ তিন জন আসামির বিরুদ্ধে শারীরিক নির্যাতন, মাথায় আঘাত, শ্লীলতাহানি ও খুন করে গুম করার হুমকির জন্য আদালতে ৪৩৩/২২ নং মামলায়, তাং ১৯শে জুন ১৪৩/৪৪৭/৩২৩/৩২৪/৩৩৭/৩৮০/৫০৫ নং ধারায় মামলা দায়ের করেন, পরিবারের রেমিটেন্স যোদ্ধা বড় ভাইয়ের স্ত্রী।

    মামলার এজাহার ও বাদিনীর ভাষ্যমতে জানা যায়, প্রবাসী সোলেমান মিয়া দীর্ঘদিন নিজের পরিবারের অর্থের যোগান দিতে ও তার এক মেয়ে কিডনি রোগের চিকিৎসার ব্যয় বহন করতে দীর্ঘদিন ইরাকে কর্মরত আছেন। তাদের এই ছোট সংসারে ভালো থাকাতে অর্থলিপ্সু ও ঝগড়াটে আসামি গনের মনে জলন হয়, এরই প্রেক্ষিতে দীর্ঘদিন যাবৎ আপন বড় ভাইয়ের স্ত্রীকে অন্যায় অত্যাচার ও বিভিন্ন সময়ে মারপিট করে আসছেন।

    মামলার বাদিনি বলেন, আসামীগণ খুবই নিম্নমানের ও খারাপ প্রকৃতির মানুষ, তারা আমাকে প্রায় সময়ই আমার খালি ঘরে ঢুকে মারপিট করেন, আমি নিরবে সহ্য করে আসিতেছি, আমার স্বামী বাহিরে থাকাতে আমি কারো কাছে বিচার পাইনি। আমি তিন সন্তান নিয়ে স্বামীর সংসার চালিয়ে আসছি। তারা আমাকে একা পেয়ে সব সময় অত্যাচার করে আসছে। তারা আমাকে যেকোন সময় খুন করতে পারে। তাদের ভয়ে আমি ঘর থেকে বাহির হতে পারি না, আমি কয়েক বার স্থানীয় চেয়ারম্যান এর শরণাপন্ন, ও থানায় অভিযোগ দায়ের করিয়াছি। তাতে কোনো প্রতিকার না পেয়ে, আদালতে মামলা দায়ের করিয়াছি, ন্যায় বিচারের আশায়।

    এ বিষয়ে মামলার আসামি হানিফ মিয়া বলেন, বাড়িতে আমার ছোট বোনের সাথে ঝগড়া হয়েছে, আমি বাজার থেকে এসে বোনকে শাসন করিয়াছি এবং থানার করা অভিযোগে আমাদেরকে যাইতে বলছিল, কিন্তু দানিছ মেম্বার আমাদেরকে যাইতে দেয়নায়, বলছে ওনি শেষ করবে, তবে ওনার গুরুত্বহীনতায় বিষয়টা বেড়েছে।

    এ বিষয়ে ৮নং ওয়ার্ডের স্থানীয় জনপ্রতিনিধি বিল্লাল মিয়া বলেন, আমি শুনিয়াছি এ মহিলা বিয়ের পর থেকেই তাদের হাতে নির্যাতিত, তার এক মেয়ে কিডনি রোগে আক্রান্ত এবং স্বামী বহুদিন যাবৎ বাহিরে থাকে, এবং নির্যাতিত মহিলা সুলেমানের স্ত্রী চেয়ারম্যানের কাছে কয়েকবার বিচার দিয়েছে, বর্তমানে সে আদালতে মামলা দায়ের করেছে শুনিয়াছি।

    এ বিষয়ে ২নং চান্দুরা ইউনিয়নের চেয়ারম্যান এ এম শামিউল হক চৌধুরী বলেন, হানিফ মিয়ার পরিবার খুবই খারাপ, আমি নিজেই সুলেমানের স্ত্রীকে বলে দিয়েছি আইনের আশ্রয় নেওয়ার জন্য।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ