• অর্থনীতি

    দেবীদ্বারে এরিয়া ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের কোম্পানির কলকাতা প্রশিক্ষণের সংবর্ধনা

      প্রতিনিধি ১২ মে ২০২৩ , ৭:১৯:০১ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    ন্যাশনাল লাইফ ইন্স্যরেনন্সের ম্যানেজার কনফারেন্সে সভায় মো হাবিবুর রহমানের সঞ্চালনায় মো কাউছার আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল লাইফ ইন্স্যরেনন্সের ভাইস প্রেসিডেন্ট (উন্নয়ন) ও এরিয়া প্রধান বি – বারিয়া -১’২ ও মৌলভীবাজার ও বিয়ানীবাজার এরিয়া জনাব মো মফিজুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাফরগঞ্জ অফিস জোনাল ম্যানেজার জনাব আব্দুল হান্নান, মুরাদনগর অফিস জোনাল ম্যানেজার মো মজিবুর রহমান ভূইয়া,বড়শালঘর অফিস জোনাল ম্যানেজার জনাব মো কামরুল হাসান,সহ আরো বিভিন্ন ইউনিয়ন থেকে কর্মী উপস্থিত ছিলেন।

    এসময় প্রধান অতিথির বক্তব্যে মো মফিজুল ইসলাম বলেন দেবীদ্বারর মডেলে এরিয়া ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড থেকে কলকাতা আন্তর্জাতিক সেমিনার প্রশিক্ষণে ৬ জন উত্তীর্ণ হয়েছে। তিনি বলেন আমি কোন দিন ও ফেল করি নাই। ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে বিভিন্ন সুবিধা
    ন্যাশনাল লাইফ আজ দেশী ও আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত কোম্পানি মাননীয় প্রধানমন্ত্রী ও রাষ্ট্রীয় পুরষ্কার প্রাপ্ত এবং শীর্ষ করদাতা সম্মাননা পাওয়া কোম্পানি। ব্যবসায়ীর সংগঠন এফ সি সি সি আই কতৃত্ব সেবা দিতে শ্রেষ্ঠ পুরস্কারপ্রাপ্ত কোম্পানি দক্ষিণ এশিয়ার সেরা ।

    এশিয়া উপমহাদেশের সেরা কোম্পানি। দ্রুত দাবি পরিশোধের রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত বেসরকারি টিভি RTV বীমা অ্যাওয়ার্ড প্রাপ্ত কোম্পানি। ইউরোপ থেকে সেরা শ্রেষ্ঠ পুরস্কার পাওয়া কোম্পানি। আমরা গ্রাহক লালন করা পলিসি গ্রহণ করে গ্রাহক মেয়াদ পর্যন্ত বেঁচে ঘৃত সমুদয় টাকা লাভ আসলে পাওয়ায় বর্তমানে সর্বোচ্চ লভ্যাংশ ১৩৫ টাকা দ্বিগুণ তিন গুণ ও চারগুণ ৫ গুন ও টাকা লাভ আসলে ফেরত পাওয়ার ব্যবস্থা আছে। গ্রাহকের অকাল মৃত্যুতে বীমা অংকের সম্পূর্ণ টাকা পাওয়ার ব্যবস্থা দুর্ঘটনা চিহ্নিত করতে মৃত্যুতে দ্বিগুণ টাকা পাওয়ার ব্যবস্থা সহ লাভ সহ পাওয়ার ব্যবস্থা আছে ,অঈহানী হলে ক্ষতিপূরণ সহ পাওয়ার ব্যবস্থা আছে।

    মাসিক ক্ষুদ্র ক্ষুদ্র টাকা রেখে জীবনের ঝুঁকি পাওয়ার ব্যবস্থা আছে এবং সর্বশেষ পর্যন্ত বেঁচে থাকলে যে লাভ আসবে তা দ্বিগুণ পাওয়ার ব্যবস্থা আছে ইসলামের শরীয়ত মোতাবেক টাকা সঞ্চয় ও জীবনের ঝুঁকি গ্রহণের সুবিধা রয়েছে আমানতের কোন খেয়ানত নষ্ট হবে না, এক ব্যক্তিতে টাকা পাওয়ার ব্যবস্থা অর্থাৎ একবার জমা করে ৬ বৎসর ৮ বৎসর দশ বৎসর ১২ বৎসর মেয়াদ ও নির্দিষ্ট করার সুবিধা আছে মেয়াদ পর্যন্ত গ্রাহক থাকলে লাভ আসল বীমা অংকের দ্বিগুণ পাওয়ার ব্যবস্থা আছে এই বীমা ৬, ৮ ,১০,ও ১২ বৎসরের মেয়াদের জন্য হয়।

    অথচ একদিন পরে যদি বীমা গ্রাহকের মৃত্যু হয় ,তাহলে- দ্বিগুণ অথবা বীমা অংকের সমরি মান পাওয়া যায়, মৃত্যুর সাথে সাথে। শিশু শিক্ষা বীমা প্রাসাবিমা দ্বিগুণ লাভ বীমা বঙ্গবন্ধু শিক্ষা বীমা স্বাস্থ্য বীমা ইত্যাদি আমাদের কোম্পানিতে আছে যদিও বীমা হল সেবা বর্তমানে ন্যাশনাল লাইফের পলিসি হলো উত্তম বিনিয়োগ আমাদের লাভাংশ সেরা ১৩৫ টাকা ,১১৫ টাকা ,১০৫ টাকা, ৯২ টাকা ,৮২ টাকা, ৭৫ টাকা -ক্ষুদ্র ময় ৬০ টাকা হারে লাভ প্রদান করা হয়। তাই এখন ন্যাশনাল লাইফের বীমা উত্তম বিনিয়োগ। এখন গ্রাহক জীবিত থাকলে চার গুণ 8 গুণ ৮ গুণ হার লভ্যাংশ পায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ