• Uncategorized

    বাংলাদেশ হিন্দু যুব পরিষদ গাইবান্ধা জেলা শাখার আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়। 

      প্রতিনিধি ৬ নভেম্বর ২০২০ , ৩:১৪:০৯ প্রিন্ট সংস্করণ

    বিদ্যুৎ চন্দ্র বমর্ন- স্টাফ রিপোর্টারঃ

    বাংলাদেশ হিন্দু যুব পরিষদ গাইবান্ধা জেলা শাখার আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। সারাদেশ সহ সম্প্রতি কুমিল্লা মুরাদনগর সাম্প্রদায়িক হামলা প্রতিমা ভাঙচুর, লুটপাট, ও ধর্ম অবমাননার অজুহাতে বিভিন্ন শিক্ষার্থীদের বহিষ্কারের প্রতিবাদে এবং ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন ও সংখ্যালঘু সুরক্ষা আইন প্রণয়নের দাবিতে গাইবান্ধায় মানববন্ধন ও বিক্ষোভ করেছে বাংলাদেশ জাতীয় হিন্দু যুব পরিষদ গাইবান্ধা জেলা শাখার নেতৃ বৃন্দরা।

    ৬ নভেম্বর শুক্রবার সকাল ১০ টায় আসাদুজ্জামান মার্কেট সংলগ্ন এলাকায়, বাংলাদেশ হিন্দু যুব পরিষদ গাইবান্ধা জেলা শাখার সম্মানিত সভাপতি,স্বজনী রায়ের সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

    এ সময় মানববন্ধনের সংক্ষিপ্ত বক্তব্য রাখেন,বাংলাদেশ হিন্দু যুব পরিষদের সভাপতি সজনি চন্দ্র রায়, সহ-সভাপতি স্বপন কুমার, সহ-সভাপতি বিদ্যুৎ চন্দ্র বর্মন , প্রচার সম্পাদক জয়ন্ত সাহা যতন,সাধারন সম্পাদক শিঠু চন্দ্র রায়,বাংলাদেশ হিন্দু মহাজোট গাইবান্ধা জেলা শাখার সভাপতি শ‍্যামল কুমার দাশ, সাংগঠনিক পবন কুমার দাশ সহ অারো অনেক সাংবাদিক মহল,  ব্যক্তিবর্গ সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন ।

    এ সময় বক্তারা বলেন, হিন্দুদের ওপর হামলা,দাঙ্গামা মন্দিরে ঢুকে প্রতিমা ভাঙচুর, হিন্দুদের বাড়িঘর ভাঙচুর জ্বালাও-পোড়াও লুটপাটসহ পাশবিক নির্যাতন বন্ধ এবং হিন্দুদের নিরাপত্তা জন্য সংসদে নতুন আইন প্রণয়ন ও সংসদে সংরক্ষিত আসনের ব্যবস্থা করতে হবে.তারা অবিলম্বে সকল অপরাধীদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ