• Uncategorized

    বিশ্বনাথে এ এ ট্রাস্টের উদ‌্যেগে ফ্রী কোরআন, দুস্থদের মাঝে নগদ টাকা ও খাদ‌্য সামগ্রী বিতরণ

      প্রতিনিধি ১০ এপ্রিল ২০২১ , ৬:৪৪:১৬ প্রিন্ট সংস্করণ

    আব্দুল হালিম-বিশ্বনাথ প্রতিনিধি:

    সিলেটের বিশ্বনাথ উপজেলার ০২ নং খাজাঞ্চী ইউনিয়নের স্থানীয় প্রীতিগঞ্জ বাজারে হাজী সমছু মিয়া কমিউনিটি সেন্টারে ফ্রী কোরআন শরীফ ও অসহায় দুস্থদের মধ‌্যে পবিত্র রমজান উপলক্ষে নগদ টাকা এবং খাদ‌্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
    আজ ১০এপ্রিল বিকাল ৪ ঘটিকায় সময় যুক্তরাজ‌্য ভিত্তিক প্রতিষ্ঠিত এ এ ট্রাস্টের ( আলহাজ আরব আলী- আকলিমা খাতুন ট্রাস্ট) অর্থায়নে ও ব‌্যবস্থাপনায় অত্র এলাকার গরীব ও দুস্থদের মাঝে পবিত্র রমজান উপলক্ষে নগদ ৫০ হাজার টাকা, ১ শত জন দুস্থদের হাতে ১শত প‌্যাকেট খাদ‌্য সামগ্রী ( চাল, ছানা, তৈল, ফিয়াজ, চিনি, লবন, আদা, রসুন, লাচ্ছি ও খেজুর) বিতরণ করা হয়। এসময় এলাকার বিভিন্ন ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান ও স্থানীয় মসজিদ মক্তবে পবিত্র কোরআর শরীফ পড়ুয়া ছাত্র/ছাত্রীদের মধ‌্যে সাড়ে ৩ শত পিচ বাংলা অনুবাদ সহ কোরআন শরীফ বিতরণ করা হয়েছে।
    বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের পাকিছির গ্রামের বিশিষ্ট সমাজ সেবক যুক্তরাজ‌্য প্রবাসী লোকামান উদ্দিনের প্রতিষ্ঠিত এ এ ট্রাস্টের সমাজ সেবামূলক কাজের অংশ হিসেবে আজকের এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এ এ ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি লোকামান উদ্দিন। আনজুমানে আশিকানে মোস্তফা (সাঃ) পরিষদের সাধারণ সম্পাদক বায়েজিদ আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান তালুকদার গিয়াস উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ এ ট্রাষ্টের ট্রাষ্টী সমাজ সেবক জসিম উদ্দিন, যুক্তরাজ‌্য প্রবাসী ট্রাষ্টী মাও ছাবের আহমদ, সাবেক মেম্বার নুরুল ইসলাম, ফেরদৌস মিয়া। এ সময় আরো উপস্থিত ছিলেন সমাজ সেবক আব্দুল কাদির বাবুল, সমাজ সেবক জামাল আহমদ। আনজুমানে আশিকানে মুস্তফা (সাঃ) পরিষদের সভাপতি মাওঃ আব্দুল করিম, সহ-সভাপতি তারেক আহমদ, সাংবাদিক আব্দুল হালিম। ছালিক আহমদ, খাজাঞ্চী গাঁও মালিকা খানম মাদ্রাসার সহ-প্রধান ছাব্বির আহমদ, তানজিল উদ্দিন ও তৌসিক প্রমুখ।
    অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পাকিছির পুরাতন জামে মসজিদের ইমাম মাওঃ নবিবুর রহমান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ