• Uncategorized

    বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার বিরুদ্ধে রচিত সকল ষড়যন্ত্র রুখতে প্রস্তুত রয়েছে হবিগঞ্জ জেলা ছাত্রসেনারা।

      প্রতিনিধি ১২ আগস্ট ২০২০ , ২:২৮:৫৭ প্রিন্ট সংস্করণ

    সৌরভ অাহমেদ শুভ:

    আজ হবিগঞ্জে ছাত্রসেনার  মানববন্ধনে বক্তারা মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনৈতিক প্লাটফরম বাংলাদেশ ইসলামী ফ্রন্ট এবং ফ্রন্টের সহযোগী সংগঠন বাংলাদেশ ইসলামী  যুবসেনা ও বাংলাদেশ ইসলামী  ছাত্রসেনার ৭জন শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত চট্টগ্রামের ফটিকছড়ির গেজেটেড রাজাকারপুত্র মৌ. কাশেম নূরীর  ষড়যন্ত্রমূলক  মিথ্যা মামলা ও হুমকি-ধমকির প্রতিবাদে এক বিশাল মানববন্ধন করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা হবিগঞ্জ জেলা শাখা।

    আজ দুপুর ২ঘটিকার সময় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।জেলা সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ নূরুদ্দীনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ ইদ্রিস আলীর উপস্থাপনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামায়াত হবিগঞ্জের সভাপতি আল্লামা শাহ জালাল আহমদ আখঞ্জি,  বাংলাদেশ ইসলামী ফ্রন্ট হবিগঞ্জ জেলা শাখার সভাপতি জননেতা অধ্যক্ষ গোলাম সরোয়ারে আলম, সহ সভাপতি মাও. সাইফুল মস্তোফা , বাংলাদেশ ইসলামী যুবসেনা হবিগঞ্জ জেলার সিনিয়র সহ সভাপতি যুবনেতা মাও. আব্দুল কাদির, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক  ছাত্রনেতা কাউছার আহমদ রুবেল, সহ সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শাহ আলম। মানববন্ধনে  বক্তারা বলেন; বাংলাদেশসহ ভারতীয় উপমহাদেশে  পবিত্র ইসলাম ধর্মের শান্তির বাণী প্রচার-প্রসার করেছেন সুফিবাদি অহিংস আউলিয়া কেরাম।

    আর সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কার্যক্রমে সুফিবাদি প্রগতিশীল উদার মতাদর্শে বিশ্বাসী ইসলামী সংগঠন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট , যুবসেনা ও  ছাত্রসেনার  রয়েছে অনেক অবদান। বিশেষতঃ বাংলাদেশ ইসলামী যুবসেনা ও  ছাত্রসেনা দেশ-জাতির স্বার্থে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার পাশাপাশি ও স্বাধীনতা বিরোধী ৭১’র ঘাতক-দালালদের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন ।এজন্য স্বাধীনতা বিরোধী ৭১’র ঘাতক-দালালদের দোসররা সংগঠনের বিরুদ্ধে ষড়যন্ত্র লিপ্ত।

    সম্প্রতি চট্টগ্রামের এক রাজাকারপুত্র মৌ. কাশেম নুরীর গঠিত আনজুমানে রজভিয়া নূরীয়া সংগঠন থেকে বাংলাদেশ ইসলামী ফ্রন্টকে নিশ্চিহ্ন করার  হুমকি দিয়ে আসছে দীর্ঘ দিন ধরে এবং মিথ্যা মামলা দিয়ে  নেতাকর্মীদের হয়রানি করছে। এমনকি বাংলাদেশ ইসলামী ফ্রন্টের নেতা-কর্মীদের খুনি, জঙ্গি, দুস্কৃতিকারী বলে প্রচার করছে ।  অথচ, আমাদের ৪০ বছরের ইতিহাস নিষ্কলুষ ইতিহাস।

    আমাদের কোন নেতাকর্মীর দ্বারা কখনও কারো উপর হামলা হয়েছে বা কাউকে আঘাত করা হয়েছে বা আহত কর -এরকম কোন নজির নাই।  তাই আমরা আজকের মানববন্ধন থেকে এ মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং সংগঠনের বিরুদ্ধে রচিত সকল ষড়যন্ত্র রুখতে প্রস্তুত রয়েছে হবিগঞ্জ জেলা শাখা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাও.  ফরাস উদ্দীন, মাও, রুকন উদ্দীন আশরাফী, আব্দুল আওয়াল সুমন, জেলা ছাত্রসেনার সহ সভাপতি এম, এ কাদির, সহ সাধারণ সম্পাদক মুহাম্মদ  জালাল উদ্দীন ও রহমত আলী প্রমূখ।

     

     

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ