• গণমাধ্যম

    বদলগাছীতে দৈনিক মানবকন্ঠের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

      প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২২ , ১০:২৬:০১ প্রিন্ট সংস্করণ

    এনামুল কবীর এনাম-বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ

    নওগাঁর বদলগাছীতে দৈনিক মানবকন্ঠ পত্রিকার (১০ম) প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে । এ উপলক্ষে গত ২৫ অক্টোবর সকাল ১২ টায় সাংবাদিক সংস্থার অফিসে, সামাজিক, রাজনৈতিক, প্রশাসন ও সাংবাদিক নেতৃবৃন্দের উপস্থিতিতে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বদলগাছী থানার অফিসার ইনচার্জ মুহাঃ আতিয়ার রহমান,অফিসার ইনচার্জ (তদন্ত) আবু রায়হান, বদলগাছী উপজেলা ইট ভাটা মালিক সমিতির সাধারন সম্পাদক মো খোরশেদ আলম,

    বদলগাছী বণিক সমিতির এবং বদলগাছী কারিগরি কলেজের প্রভাষক এস এম গোলাম কিবরিয়া,পাহাড়পুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ও ইউনিয়ন চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বী জনাব আব্দুল আলিম,বদলগাছী প্রেসক্লাবের সাধারন সম্পাদক এবং দৈনিক সংবাদের বদলগাছী- পত্নীতলা প্রতিনিধি সানজাদ রয়েল সাগর,দৈনিক ইনকিলাবের ও দৈনিক আলোকিত ৭১সংবাদের বদলগাছী উপজেলা প্রতিনিধি , এবং সাংবাদিক সংস্থার সহ সভাপতি, এনামুল কবীর এনাম, সাংবাদিক সংস্থা বদলগাছীর সাধারন সম্পাদক এবং দৈনিক গণকন্ঠ পত্রিকার বদলগাছী প্রতিনিধি মো শহিদুল ইসলাম

    ,ইয়াস মানবাধিকার ক্রাইম সোসাইটির এবং দৈনিক দেশবার্তা পত্রিকার বদলগাছী প্রতিনিধি মো মুজাহিদ হোসেন, দৈনিক দুরন্ত সংবাদের বদলগাছী প্রতিনিধি আবু রাইহান লিটন। মো কামরুল হাসান,ডিএসবি বদলগাছী থানা,মো আশরাফুল ইসলাম,এস.আই বদলগাছী থানা,মো মনোয়ার হোসেন এস আই,বদলগাছী থানা সহ অন্যান্য নেত্রবৃন্দ।

    বদলগাছী থানার অফিসার ইনচার্জ মুহাঃ আতিয়ার রহমান বলেন,পাঠকপ্রিয় পত্রিকা দৈনিক মানবকন্ঠ দেশ ও দেশের মানুষের জন্য যে ভূমিকা রাখছে আগামীতে সে ধারাবাহিকতা বজায় থাকবে এবং আরো দৃঢ়ভাবে কাজ করে যাবে।
    বক্তারা আরো বলেন, দৈনিক মানবকন্ঠ বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় বিশ্বাসী। তারা সব সময় সত্য ও নিষ্ঠার সাথে সংবাদ প্রকাশ করে থাকেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ