• আইন ও আদালত

    পুলিশের তৎপরতায় ৪ টি চোরাই মোবাইল ফোন ও মাদক উদ্ধার, গ্রেপ্তার-৪

      প্রতিনিধি ৫ মে ২০২৩ , ৬:১৬:৩৯ প্রিন্ট সংস্করণ

    মো:মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    মাদকদ্রব্য (ইয়াবা) ও চোরাই মোবাইল ফোন উদ্ধারসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে নড়াগাতি থানা পুলিশ। গত ২৪ ঘন্টার অভিযানে যশোর ও নড়াগাতি থানাধীন বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

    গত ২ মে নড়াগাতি থানা এলাকায় একটি চুরির ঘটনা ঘটে। পুলিশ সুপার জনাব মোসাঃ সাদিরা খাতুন মহোদয়ের নির্দেশনায় এবং নড়াগাতি থানার অফিসার ইনচার্জ জনাব সুকান্ত সাহার তত্ত্বাবধানে চুরির রহস্য উদঘাটনের লক্ষ্যে অভিযানে নামে পুলিশ। এ ঘটনায় এসআই(নিঃ) নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ নড়াগাতি থানাধীন পানিপাড়া গ্রামের শহিদুল মোল্লার ছেলে শাকিল আহম্মেদ (২২) কে ৩ টি চোরাই মোবাইল ফোনসহ যশোর থেকে আটক করে।

    এবং জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে শাকিল তার সহযোগীর নাম প্রকাশ করলে পানিপাড়া থেকে শাহিনকে গ্রেপ্তার করে। সে পানিপাড়া গ্রামের মান্নান মোল্লার ছেলে। এ সময় তার নিকট থেকে ১২ পিস ইয়াবা ও ১ টি চোরাই মোবাইল ফোন জব্দ করা হয়। এছাড়া মাদক মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি আব্দুল মোল্যা(৪৫) এবং মারামারি মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি শাহ আলম (২৪) কে গ্রেপ্তার করেছে নড়াগাতি থানা পুলিশ। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ