• Uncategorized

    নবছায়ার ১ম বর্ষপূর্তিঃ আনন্দ ভাগাভাগি করতে অসহায় দের মাঝে খাবার বিতরণ

      প্রতিনিধি ১ ফেব্রুয়ারি ২০২১ , ৭:২৫:০৫ প্রিন্ট সংস্করণ

    নবছায়ার ১ম বর্ষপূর্তিঃ আনন্দ ভাগাভাগি করতে অসহায় দের মাঝে খাবার বিতরণ

    ময়মনসিংহের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন নবছায়ার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।
    গতকাল ৩১ জানুয়ারি রোববার শহরের জয়নুল আবেদীন পার্কের বৈশাখী মঞ্চে, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু কে প্রধান অতিথি ও ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঁইয়া কে বিশেষ অতিথি রেখে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    বর্ষপুর্তির আনন্দ কে ভাগাভাগি করে নিতে রোববার সকালে নবছায়ার স্বেচ্ছাসেবীরা শহরের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে অসহায় ও ছিন্নমুল মানুষের মাঝে খাবার বিতরণ করে এরপর বিকালের পর্বে বৈশাখী মঞ্চে আলোচনা, সাংস্কৃতিক পর্ব স্বেচ্ছাসেবী সম্মাননা স্মারক প্রদান ও কেক কাটার পর্ব পরিচালিত হয়।

    বর্ষপুর্তিতে খাবার বিতরণ সম্পর্কে জানতে চাইলে নবছায়ার সভাপতি আয়েশ উদ্দিন ভুঁইয়া বলেন, সমাজের অসহায়, বঞ্চিত মানুষদের স্বার্থে কাজ করাই আমাদের মূল লক্ষ্য। এক বছর উৎযাপন উপলক্ষে আমরা নিজদের স্বেচ্ছাসেবীরা শুধু আনন্দ করবো সেটা হতে পারেনা, তাই শহরের অসহায় মানুষের মুখে একবেলা খাবার তুলে দিয়ে বর্ষপূর্তির আনন্দ টি ভাগাভাগি করে নেবার চেষ্টা করেছি।

    সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রনি জানান, নবীনদের সংগঠন নবছায়া সকালের শীতকে উপেক্ষা করে একটি ভালো কাজের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর দিনটি শুভসূচনা করতে সক্ষম হয়েছে, আমি আশাবাদী সামনের দিনগুলোতে সমাজের কল্যাণে, মানবতার সাথে সম্পৃক্ত

    উল্লেখ্য সংগঠনটি স্বেচ্ছাসেবী কাজ ছাড়াও সাহিত্য, সংস্কৃতি নিয়ে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে থাকে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ