• Uncategorized

    মতলব উত্তরে ত্রান বিতরণ অসহায়দের পাশে বিত্তবানদের এগিয়ে আসতে হবে-এমপি নুরুল আমিন রুহুল

      প্রতিনিধি ২৪ এপ্রিল ২০২১ , ১:৩২:৪৭ প্রিন্ট সংস্করণ

    মো.তুহিন ফয়েজঃ

    চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল এর ব্যাক্তিগত তহবিল থেকে মতলব উত্তর উপজেলায় অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।২৪ এপ্রিল শনিবার উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে ব্যাক্তিগত তহবিল থেকে ত্রান সামগী বিতরণে প্রধান অতিথি হিসাবে ত্রান সামগ্রী বিতরন করেন চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল।তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সবাই যার যার জায়গা থেকে কাজ করে যাচ্ছি। দুস্থ ও অসহায় মানুষদের জন্য মানবিক বিবেচনায় খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করে চলমান রেখেছি। আগামীতেও থাকবে। বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

    ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরকার মোহাম্মদ আলাউদ্দিন এর সঞ্চালনায় এবং সহ-সভাপতি খাজা আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ উল্যাহ প্রধান, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ূম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাজাহান প্রধান উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির প্রমুখ।

    এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ উপ-কমিটির সহ-সম্পাদক আতিকুল ইসলাম শিমুল, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম তাজুল ইসলাম, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজী, জেলা যুুবলীগের নেতা গাজী শাখাওয়াত হোসেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোজাহিদুল ইসলাম সেলিম, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মহসীন মিয়া মানিক, আব্দুর রব প্রধানসহ নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ