• সিলেট বিভাগ

    মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত

      প্রতিনিধি ৩ নভেম্বর ২০২১ , ১:৩৪:৪৮ প্রিন্ট সংস্করণ

    আনিসুর রহমান, স্টাফ রিপোর্টারঃ

    হবিগঞ্জের মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।বুধবার ( ০৩ নভেম্বর) দুপুরে মাধবপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডে গুমটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়।এতে প্রধান শিক্ষক মিলি চৌধুরীর সভাপতিত্বে, সহকারী শিক্ষক মিঠু রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারী শিক্ষক মিলাদ ভুইঁয়, সহকারী শিক্ষক মুক্তি রায়, সহকারী শিক্ষক নাজমা বেগম, সহকারী শিক্ষক হিরামনি বেগম সহকারী শিক্ষক।

    ৪র্থ শ্রেণির একজন ছাত্রীর মা নাছিমা বেগম বলেন-শিক্ষার্থীরা করোনাকালীন সময়ে পড়াশুনায় অনেক পিছিয়ে পড়েছে।তাদের অগ্রগতির জন্য বিভিন্ন পরামর্শ দেন।সহকারি শিক্ষক মোঃ মিলাদ হোসেন ভূঞা বলেন শিক্ষার্থীদের যে কোনো ধরণের শিখন ঘাটতি দূরীকরণে শিক্ষকরা আন্তরিক।এ ব্যাপারে মায়েদের সহযোগিতা ও সচেতনতা প্রয়োজন। প্রধান শিক্ষক মিলি চৌধুরী করোনাকালীন রুটিন অনুযায়ী স্বাস্থ্যববিধি নিয়মিত শিক্ষার্থীদের উপস্থিত করতে এবং পড়াশুনা বিষয়ে সন্ধ্যার পর মায়েরা যেন তদারকি করেন তাদের নিজনিজ সন্তান কে এই আহব্বান জানিয়েছেন।

    আরও খবর

    মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হলেন এইচ অার রুবেল 

    সিলেট বিভাগের উন্নয়নের রুপকার এম সাইফুর রহমান ১১তম মৃত্যু বাষিকী পালন,

    রিয়া আক্তারের হ্রদপিন্ড ছিদ্র জনিত অসুস্থতার কারণে সংগঠনের পক্ষ থেকে ২৫২০০ টাকা প্রদান করা হয় । 

    বাংলাদেশ প্যারামেডিকেল এন্ড ডিপ্লোমা কাউন্সিল’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা।

    জাতীয় সাংবাদিক সংস্থা সিলেটের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন দিলুর উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংস্থার উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

    সংখ্যালঘু সম্প্রদায়ের উপর আক্রমনে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মাধবপুরে মানববন্ধন

                       

    জনপ্রিয় সংবাদ