• আমার দেশ

    পুনরায় অনুমোদন আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন নর্থবেঙ্গল জোনাল কমিটি

      প্রতিনিধি ৮ মে ২০২২ , ৯:১১:১৮ প্রিন্ট সংস্করণ

    আমিনুল ইসলাম জুয়েলঃ

    আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের নর্থবেঙ্গল জোনাল কমিটির প্রশংসা করে পূনরায় অনুমোদন দিয়েছেন কেন্দ্রীয় কমিটির প্রধান কার্যাল়য়। কেন্দ্রীয় কমিটির পক্ষে- ব্যারিস্টার ,এডভোকেট, চিফ এক্সিকিউটিভ ডিরেক্টর ,এডমিন এবং আরো কতিপয় বিশেষ ব্যক্তিবর্গ এক প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি অনুমোদন দেয়। কেন্দ্রীয় বিবৃতিতে ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুৎ জামান লিখন কে সভাপতি ও শাহরিয়ার কবির সুমন কে সাধারন সম্পাদক ও প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল ওয়াদুদ সহ ৫১ সদস্য বিশিস্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

    রাজশাহী বিভাগ ও রংপুর বিভাগসহ- ১৬টি জেলা “আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন” সকল কমিটি পরিচালনার দায়ীত্ব সহ নর্থবেঙ্গলে মানবাধিকার প্রতিস্ঠার লক্ষে এই কমিটির কাজ করবে বলে আশাবাদ ব্যাক্ত করেন কেন্দ্র্রীয় কমিটি।

    কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সিনিয়র সহ-সভাপতি আ স ম ওয়াসিম বিল্লাহ, সহ-সভাপতি মোঃ মতিউর রহমান মানিক, যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ মাহবুব সঈদী , যুগ্ন সাধারন সম্পাদক আহসান কবির জিতু , সাংগঠনিক সম্পাদক মোঃ রিজাউল কারীম, প্রচার-সম্পাদক মোঃ আমিনুল ইসলাম জুয়েল, দপ্তর-সম্পাদক মোঃ আরিফুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ মাহমুদুর রহমান , অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সৈয়দ শাহ্ নেওয়াজ,ধর্ম বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন প্রমূখ। এই উপলক্ষে বগুড়া জ্বলেশ্বরীতলা শহীদ খোকন সড়কে অবস্থিত নর্থবেঙ্গল জোনাল কমিটির অফিসে মতবিনিয়ম সভার মাধ্যমে কেন্দ্রীয় কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সংগঠনের নেতা কর্মীরা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ