• Uncategorized

    পাবনা প্রেসক্লাবে হাজী লুৎফর রহমানের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

      প্রতিনিধি ২৯ মে ২০২১ , ১:৪৩:৩৬ প্রিন্ট সংস্করণ

     

    পাবনার খ্যাতি সমর্পণ হাকিম ও সাংবাদিক খালেদ আহমেদের বাবা মরহুম আলহাজ্ব লুৎফর রহমান আল চিশতী নিজামী ফকির (রঃ) রুহের মাগফিরাত কামনায় পাবনা প্রেসক্লাবের ভিআইপি হল রুমে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তিনি গত ২৫ রমজান ২০২১ এবং মিসেস লুৎফর ৬ রমজান ১৯৯৮ এ ইন্তেকাল করেন
    (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।
    হাজী সাহেবের কনিষ্ঠ পুত্র সিএনএফ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, জাতীয় দৈনিক বিশ্ব মানচিত্র ও দেশ জগতের বিশেষ প্রতিনিধি এবং সাপ্তাহিক বিডিসি ক্রাইম নিউজের ব্যবস্থাপনা সম্পাদক খালেদ আহমেদের উদ্যোগে  বাদ আসর পাবনা প্রেসক্লাবে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    দোয়া মাহফিল ও আলোচনা সভায় হাজী সাহেবের জীবনী নিয়ে আলোচনা করেন।পাবনা সদর থানার অফিসার ইনচার্জ নাসিম আহমেদ, শহীদ আমিনুদ্দিন আইন কলেজের অধ্যক্ষ অ্যাডভোকেট আজিজুল হক,পাবনা প্রেসক্লাবের সাবেক জ্যেষ্ঠ সহ-সভাপতি কামাল আহমেদ সিদ্দিকী, দৈনিক সিনসার সম্পাদক এস এম মাহবুব আলম,পাবনা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, পাবনা পৌর আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি আব্দুল মোমেন নান্নু,ঢাকা মডেল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এন এ জুয়েল চৌধুরী,মরহুমের কনিষ্ঠ পুত্র ও সিএনএফ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খালেদ আহমেদ প্রমূখ।

    মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শায়েস্তা খান রোড জামে মসজিদের খাদেম ও মুয়াজ্জিন হাফেজ মাওলানা মোঃ লুৎফর রহমান। এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এশিয়ান টিভির পাবনা প্রতিনিধি আর কে আকাশ। স্মরণ সভায় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কফিলউদ্দিন বিস্কুট ফ্যাক্টরির স্বত্বাধিকারী বেলাল আহমেদ পলাশ,বিশিষ্ট রাজনীতিবিদ মেহেদি হাসান এপ্রিল, আব্দুল হাফিজ, কামরুল হাসান মানিক, মানিক মেহেদী, বাবু লাল, সাংবাদিক শশী প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ