• Uncategorized

    বদলগাছী থানা১০দিনের মাথায় নাজমুল হত‍্যার উদীয়মান গ‍্যাং উদঘাটনে সফল। নারীর ফাঁদে মুক্তি পন না পেয়ে 

      প্রতিনিধি ২৪ নভেম্বর ২০২০ , ১১:৫৮:১৬ প্রিন্ট সংস্করণ

    এনামুল কবীর এনাম-বদলগাছি উপজেলা রিপোর্টার:

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের আলোচিত খাদাইল উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র নাজমুল অপহরণ ও মুক্তিপণ দাবী অবশেষে হত‍্যার উদীয়মান গ‍্যাং উদঘাটনে সফল হয়েছে বদলগাছী থানা ইনচার্জ অফিসার চৌধুরী জোবায়ের আহমেদ এস আই আজিজ ও এস আই গৌরাঙ্গ চন্দ্র রায়ের আন্তরিক ভুমিকায়।

    নাজমুল হোসেন মিরু কে ৬ নভেম্বর সন্ধ্যায় খাদাইল গ্ৰামের শফিকুল ইসলামের স্ত্রীর প্রেমের উদারতা ও আত্মার শান্তি কামনার প্রবজালের স্বাদ নিতে আকেকলপুর উপজেলার কেচের মোরে পিংকির কোমল রাঙ্গা হ্নদয়ের আলীলঙ্গনের জন্য অপেক্ষা করতেই একই গ্ৰামের আজমের ছেলে মিশু,কালাম হোসেনের পুত্র হুজাইফা এবং কোলা ইউনিয়নের চকতাহের গ্ৰামের মিলনের পুএ সাজু আহমেদ ওরফে সবুজ ১৪ কিশোর উদিয়মান গ‍্যাংএর হাতে আটকে পড়ে নাজমুল।

    প্রথমে মিশুর সঙ্গে কথা কথন হলে নাজমুল একই গ্ৰামের হওয়ায় ক্ষিপ্ত হলে আমগাছের ডাল দিয়ে মিশু নাজমুল হোসেনের মাথায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে নাজমুল বলে মিশুর স্বীকার উক্তিতে হত‍্যার সঠিক ঘটনা বের হয়ে আসে বলে ওসি চৌধুরী জোবায়ের আহমেদ জানান।

    সাজু নাজমুলের বাম হাত কেটে ফেলে এবং অবিলম্বে সবাই এলোপাতাড়ি জখম করে হত‍্যা নিশ্চিত করে।পরে মিশু খাদাইল গ্ৰামে তার নিজের ঘর থেকে প্লাষ্টিকের বস্তা নিয়ে যায় এবং বস্তায় ভরে পরিত‍্যাক্ত জমির পানিতে ফেলে পালিয়ে যায় স্বইচ্ছায় মিশুর স্বীকার উক্তিতে হত‍্যার উদীয়মান গ‍্যাং উদঘাটনে সফল হতে পারে থানা পুলিশ।

    কিন্তু নাজমুলের বাবা আলামীন প্রথমে বাদী হয়ে ৭নভেম্বর মিশু, মিশুর বাবা আজম, মিশুর মা রিনা বেগম, ও তার মামা নওগাঁ সদর থানার বাইজার গ্ৰামের উম্মত আলীর ছেলে সোহাগ হোসেন কে আটক করে জেল হাজতে প্রেরণ করেছিলেন বদলগাছী থানা পুলিশ অফিসার এসআই আজিজ ও এস আই গৌরাঙ্গ চন্দ্র রায়।

    ৭নভেম্বর সকাল ১০টা ৭মিনিটে ০১৩১১০১৪০৪২মোবাইল নাজমুল হোসেনের নম্বর থেকে তার বাবা আলামীনের কাছে ০১৭৭০৭৬৮৩৩১ ফোন করে মিশু নাজমুল কে ফেরত দেয়ার কথা বলে ১৫লক্ষ টাকা মুক্তিপণ দাবি জানান।

    সব কৌশল অবলম্বন করেও আটকের পরে সঠিক কথা স্বীকার উক্তিতে হত‍্যার উদীয়মান গ‍্যাং উদঘাটনে সফল হতে পেরেছে পুলিশ।১১নভম্বর আকেকলপুর থানা পুলিশ রেল লাইনের পাশ কেচের মোর নামক স্থান থেকে লাশ উদ্ধার করে জয়পুরহাটে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছিলেন।

    আলোকিত মেধাবী ছাত্র নাজমুল হোসেনের হত‍্যার ১০দিনের মাথায় সঠিক তথ্য উদঘাটন করতে পারায় এলাকার স্বচেতন মহল ও জাতীয় পার্টির নওগাঁ জেলা জাতীয় যুব সংহতির পক্ষ‍্য থেকে ওসি চৌধুরী জোবায়ের আহমেদ এস আই আজিজ ও এস আই গৌরাঙ্গ চন্দ্র রায় কে ধন্যবাদ জানিয়েছেন নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ